shono
Advertisement

‘আমার বিয়ের খরচ কি আপনারা বহন করেছেন?’নিন্দুকদের একহাত নিলেন নুসরত জাহান

এক সাক্ষাৎকারে নিখিল জৈনের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন নুসরত জাহান।
Posted: 08:58 AM Nov 12, 2021Updated: 09:01 AM Nov 12, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan) মানেই বিতর্ক। নিখিলের সঙ্গে সম্পর্কে ভাঙন, বিয়ে অস্বীকার, অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সঙ্গে প্রেম, সন্তানের জন্ম। একের পর এক ঘটনায় গোটা দেশে নুসরত যেন তোলপাড় ফেলে দেন। তবে বিতর্ক চললেও, নুসরত কিন্তু নির্বিকার। লোকে কী বলছে, তাতে কান না দিয়ে বরং নিজের জীবনের নিয়ম নিজেই তৈরি করেন। আর তাই তো সম্প্রতি এক ইংরেজি সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে নিন্দুকদের এক হাত নিলেন নুসরত জাহান।

Advertisement

তা সাক্ষাৎকারে ঠিক কী বললেন অভিনেত্রী-সাংসদ?

এই সাক্ষাৎকারে কাপড় ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে বিয়ে এবং পরবর্তীকালে তা অস্বীকার করা নিয়ে প্রশ্ন করা হলে নুসরত স্পষ্টই জানান, ‘এটা একেবারেই আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। আমার মনে হয় এই নিয়ে কারও কোনও কথা বলা উচিত নয়।’ নিখিলের সঙ্গে সম্পর্কের ইতি নিয়ে তুমুল বিতর্কে জড়িয়ে পড়েছিলেন নুসরত। সঙ্গে তখন থেকেই শোনা যাচ্ছিল যশ দাশগুপ্তর সঙ্গে তাঁর সম্পর্কের কথা। পরে অবশ্য় নিজেই প্রকাশ্যে আনেন যশের সঙ্গে তাঁর প্রেমের কথা।

ঘন ঘন বিতর্কে জড়ানো নিয়ে কারও নাম নিয়ে নুসরতের স্পষ্ট উত্তর, ‘যাঁরা আমার বিয়ে নিয়ে নানা রকম কুমন্তব্য করছেন তাঁদের একটাই কথা বলতে চাই। যে আমার বিয়ের সমস্ত খরচ আমি বহন করেছি। সুতরাং এই নিয়ে কারও কোনও মন্তব্য করা উচিত নয়। আর সত্যি না জেনে কারও বিরুদ্ধে মন্তব্য করা খুব সহজ। তবে এসব আমি কানে তুলি না!’

[আরও পড়ুন: সন্তান কোলে নিয়ে ফের বিয়ের পিঁড়িতে অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়!]

সংবাদমাধ্যমে নুসরত আরও জানিয়েছেন, সব বিতর্ক ভুলে এখন অভিনয় এবং রাজনীতি মন দিয়ে করতে চান। শীঘ্রই তিনি অংশ নেবেন পার্লামেন্টের শীতকালীন অধিবেশনে।

গতকালই নুসরতের নিকট বন্ধু অভিনেত্রী শ্রাবন্তী বিজেপি ত্যাগ করেছেন। এর প্রতিক্রিয়া দিতে গিয়ে নুসরত সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, এই সিদ্ধান্ত একেবারেই শ্রাবন্তীর ব্যক্তিগত। তাই কোনও মন্তব্য নয়। অন্যদিকে, তিনি সংবাদমাধ্য়মকে জানিয়েছেন যশের সঙ্গে রাজনীতি নিয়ে কোনও কথাই হয় না। তাই রাজনীতি নিয়ে কোনও পরামর্শ তিনি যশকে দেন না।

[আরও পড়ুন: রাজনৈতিক প্রতিহিংসায় গোয়া চলচ্চিত্র উৎসবে ব্রাত্য ‘ডিকশনারি’! ফুঁসে উঠলেন পরিচালক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement