shono
Advertisement

কাশ্মীরি পোশাকে ‘কাশ্মীর কি কলি’! ভূস্বর্গে জমে উঠল ‘যশরত’প্রেম

নুসরত ও যশের সঙ্গে কাশ্মীরে গিয়েছেন অভিনেত্রী এনা সাহাও।
Posted: 01:17 PM Oct 29, 2021Updated: 01:17 PM Oct 29, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মন মিলেছে অনেক আগেই। তাই তো সমাজের রক্তচক্ষু উপেক্ষা করে নিজেদের প্রেমকে প্রকাশ্য়ে এনেছেন যশ (Yash Dasgupta) ও নুসরত (Nusrat Jahan)। তাঁদের ভালবাসার প্রমাণ সন্তান ঈশানকেও পরিচয় করিয়েছেন সবার সঙ্গে। এখন তো তাঁদের প্রেমে এনগেজমেন্ট রিংয়ের সিলমোহর। সোশ্যাল মিডিয়ায় যশকে স্বামী বলেও স্বীকার করেছেন নুসরত। তাই প্রেম নিয়ে এখন আর কোনও লুকোছাপা নেই বরং নানাভাবে প্রেমের উদযাপনেই এখন ব্যস্ত যশরত।

Advertisement

গত শনিবার থেকে কাশ্মীরে (Kashmir) রয়েছেন নুসরত ও যশ। যশ গিয়েছেন নতুন ছবির শুটিংয়ে। তবে নুসরত যশের সঙ্গী হয়ে একেবারেই ছুটি কাটাচ্ছেন। ভূস্বর্গের প্রকৃতিকে মুঠোয় ভরছেন তিনি। আর যশ শুটিংয়ের ফাঁকেই নুসরতের সঙ্গে ডুব দিচ্ছেন প্রেম যমুনায় ।

কাশ্মীর থেকে ইনস্টাগ্রামে রোজই নানা ছবি পোস্ট করছেন যশ ও নুসরত। এই যেমন সম্প্রতি কাশ্মীরি পোশাকে সেজে ছবি আপলোড করলেন নুসরত। ছবিটি অবশ্য তুলেছেন যশ দাশগুপ্তই। ছবির ক্যাপশনে নুসরত লিখলেন কাশ্মীর কি কলি!

[আরও পড়ুন: ছোটপর্দায় আসছে ‘খুকুমণি’, বাঙালির হারানো খাবারের স্বাদ ফেরাবে নতুন ধারাবাহিক]

শোনা যাচ্ছে প্রযোজক এনা সাহার নতুন ছবিতে নাকি জুটি বাঁধতে পারেন নুসরত ও যশ। এনা প্রযোজিত ‘এসওএস কলকাতা’ ছবিতেও দেখা গিয়েছিল এই জুটিকে। গুঞ্জনে রয়েছে, এই ছবির শুটিংয়ের সময় থেকেই নাকি প্রেম শুরু যশরতের।

কয়েকদিন আগে যশ দাশগুপ্তকে (Yash Dasgupta) ‘স্বামী’ হিসেবে সোশ্যাল মিডিয়ায় স্বীকার করেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। যশের জন্মদিনের কেকে নুসরত স্পষ্টই লিখে দিয়েছিলেন হাজব্যান্ড ও সন্তানের বাবা যশ! তারপর থেকেই যেন নেটিজেনরা আরও বেশি করে শুরু করে দিলেন যশরত চর্চা। আর নুসরত? স্বামী যশ ও সন্তান ঈশানকে নিয়েই যে এখন নুসরত ব্যস্ত, তা বোঝা যায় নুসরতের নানা পোস্টে।

[আরও পড়ুন: সত্যিই কি ভিকির সঙ্গে বিয়ে? মুখ খুললেন ক্যাটরিনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement