shono
Advertisement

মাঝরাতে আততায়ীদের হামলা, গুলিতে ছিন্নভিন্ন কুড়িটিরও বেশি কুকুর!

ঘটনার নৃশংসতায় হতবাক পুলিশও।
Posted: 07:28 PM Feb 16, 2024Updated: 07:28 PM Feb 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পাশবিক’ শব্দটা ব্যবহৃত হয় নৃশংসতা বোঝাতে। কিন্তু মানুষ যেভাবে নিষ্ঠুরতার সীমানাকে অতিক্রম করে যেতে পারে কার্যত অকারণেই, তাতে বোঝা যায়, পশুদের থেকে এব্যাপারে অনেক এগিয়ে পৃথিবীর শ্রেষ্ঠ প্রাণীটিই। তেলেঙ্গানায় (Telangana) মাঝরাতে চার মুখোশধারীর গুলিতে কুড়ির বেশি কুকুরের মৃত্যুর ঘটনা সেই কথাই নতুন করে মনে করিয়ে দিল।

Advertisement

ঠিক কী হয়েছিল? এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, তেলেঙ্গানার আড্ডাকুলা মণ্ডল জেলার অন্তর্গত পোন্নাকাল গ্রামে মাঝরাতে আচমকাই হাজির হয় চার আততায়ী। গাড়িতে করে এসেছিল তারা। তার পর গাড়ি থেকে নেমে গুলি চালাতে থাকে এলোমেলো। গুলির শব্দ ও কুকুরের আর্তনাদের আওয়াজ কানে গেলেও গ্রামের কেউই বাড়ি থেকে বেরিয়ে আসার সাহস পাননি। পরে দেখা যায় ঘটনাস্থলে পড়ে রয়েছে বহু কুকুরের (Dog) মৃতদেহ। আবার কোনও কোনও কুকুর গুলিবিদ্ধ অবস্থায় ছুট লাগালেও অদূরেই তাদের মৃতদেহ দেখতে পাওয়া যায়। সব মিলিয়ে সংখ্যাটা কুড়িরও বেশি!

[আরও পড়ুন: বুধে বাংলা, পরদিনই উত্তরপ্রদেশ! স্ত্রীর কাটা মাথা হাতে ঘুরে বেড়াল স্বামী]

জেলার পুলিশ কর্তা জানিয়েছেন, তদন্ত শুরু হয়েছে। মৃত কুকুরদের শরীরে বুলেটের সন্ধান পাওয়া গিয়েছে। যখন পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছিল, দেখেছিল গ্রামের এখানে ওখানে পড়ে রয়েছে রক্তস্নাত কুকুরের দেহ। পরে গ্রামবাসীরা কুকুরগুলির দেহ এক জায়গায় জড়ো করেন। ঘটনার নৃশংসতায় হতবাক পুলিশও। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এই হামলার পিছনে কারা তা বের করার চেষ্টা হচ্ছে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত কাউকেই এখনও পর্যন্ত গ্রেপ্তার করা যায়নি।

[আরও পড়ুন: ‘সব গুণই আছে’, নীতীশ সরতেই প্রধানমন্ত্রী পদে রাহুলকে সমর্থন লালুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার