টেডি বিয়ারের ভিতরে ঢুকেও হল না শেষরক্ষা, নিশ্বাসে ধরা পড়ল চোর!

06:07 PM Aug 11, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাড়ি চুরিতে অভিযুক্ত যুবক। বাড়িতে গিয়ে তল্লাশি চালিয়েও খোঁজ মিলছিল না তাঁর। হঠাৎ পুলিশের নজরে পড়ে ঘরের একপাশে রাখা বড়সড় চেহারার টেডি বিয়ারের দিকে। যেটি নাকি শ্বাস নিচ্ছিল! সন্দেহ হয় পুলিশের, পাকড়াও হয় চোর। চোর ধরার এই মজার ঘটনার কথা সোশ্যাল মিডিয়ায় (Social Media) পোস্ট করে জানিয়েছে ব্রিটেন (United Kingdom) পুলিশ। ভাইরাল হয়েছে ‘টেডি বিয়ার চোরে’র ছবি।

Advertisement

চোর ধরার আজব ঘটনা ও মজার ছবি পোস্ট করেছে গ্রেটার ম্যাঞ্চেস্টার পুলিশ। জানা গিয়েছে, গাড়ি চুরিতে অভিযুক্ত ১৮ বছরের ওই যুবকের নাম জোশুয়া ডবসন। গত মে মাস থেকেই তাঁকে খুঁজছিল পুলিশ। মূলত গাড়ি চুরির অভিযোগেই গ্রেপ্তারি পরোয়ানা জারি হয় তাঁর বিরুদ্ধে। গত মাসে গ্রেপ্তারি পরোয়ানা সঙ্গে নিয়েই অভিযুক্তের বাড়িতে হানা দেয় পুলিশ। যদিও গোটা বাড়ি তন্ন তন্ন করেও মিলছিল ডবসনের খোঁজ। এরপর এক পুলিশ আধিকারিকের চোখে পড়ে একটি ঘরের এক কোণে রয়েছে বিরাট চেহারার একটি টেডি বিয়ার। তারচেয়ে বড় কথা, ভাল করে লক্ষ্য করে দেখা যায়, সেটি বড় বড় শ্বাস ফেলছে!

[আরও পড়ুন: বিমানে বসেই সুখটান! ধূমপানের ভিডিও পোস্ট করে বিপাকে ইনস্টাগ্রাম তারকা, ব্যবস্থা নিল কেন্দ্র]

ধরা পড়ে যান যুবক। সে আসলে পাঁচ ফুটের বিরাট টেডি বিয়ারের ভেতরে লুকিয়ে ছিল। যদিও শেষ পর্যন্ত পুলিশের চোখে ফাঁকি দিতে পারেনি। এই ঘটনার কথাই ফেসবুক পোস্ট করে গ্রেটার ম্যাঞ্চেস্টার পুলিশ। সঙ্গে ‘জ্যান্ত’ টেডির ছবি দেয় পুলিশ। যা মুহূর্তে ভাইরাল হয়। পোস্টের ক্যাপশানে লেখা হয়, “আমরা ওঁকে গ্রেপ্তার করতে গিয়েছিলাম। অফিসাররা খেয়াল করেন একটি বড় ভাল্লুক শ্বাস নিচ্ছে। আসলে ওই ভাল্লুকের ভেতরে ঢুকে বসেছিল অভিযুক্ত জোশুয়া ডবসন।”

Advertising
Advertising

[আরও পড়ুন: গুজরাটে সোনা, হিরে দিয়ে তৈরি হয়েছে রাখি! দাম জানলে চমকে যাবেন]

পুলিশের তরফে আরও জানানো হয়েছে, বর্তমানে জেলে রয়েছে যুবক। গত সপ্তাহে গাড়ি চুরি, পেট্রল পাম্প থেকে জ্বালানি নিয়েও টাকা না দেওয়া-সহ একাধিক অভিযোগে তাঁকে শাস্তি দিয়েছে আদালত। এদিকে টেডি বিয়ারে লোকানো চোরের কথা জানতে পেরে মজার সব কমেন্ট করেছে নেটিজেনরা।

Advertisement
Next