shono
Advertisement
CSK Themed Wedding

বিয়েবাড়ি ধোনিময়! CSK থিমে নয়া ইনিংস শুরু তামিলনাড়ুর দম্পতির, ভাইরাল আমন্ত্রণপত্র

বিয়েবাড়িতে ঢোকার 'টিকিট' হিসেবে নবদম্পতি চেয়েছেন ভালোবাসা আর আশীর্বাদ।
Posted: 08:15 PM Apr 19, 2024Updated: 08:15 PM Apr 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতে ক্রিকেটকে ধর্ম বলে মানা হয়। জীবনের ভালো-মন্দ স্মৃতির সঙ্গে জড়িয়ে থাকে বাইশ গজের লড়াই। আইপিএলের (IPL) ভরা মরশুমে এবার বিয়ের অনুষ্ঠানেও দেখা গেল ক্রিকেটের থিম। তামিলনাড়ুর একটি বিয়েবাড়ি সাজিয়ে তোলা হল ধোনি (MS Dhoni) আর চেন্নাই সুপার কিংসের (CSK) থিমে। বিয়ের আমন্ত্রণপত্রেও থাকল ক্রিকেট ম্যাচের খুঁটিনাটি।

Advertisement

গত ১৭ এপ্রিল তামিলনাড়ুর (Tamil Nadu) আরাক্কোনাম জেলায় বিবাহবন্ধনে আবদ্ধ হন মার্টিন রবার্ট আর গিফটলিন পারসি। আইপিএলের মাঝেই পুরো বিয়ের অনুষ্ঠানটি সাজিয়ে তোলা হয় চেন্নাইয়ের হলুদ রঙে। তার সঙ্গে সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে বিয়ের আমন্ত্রণপত্রটি। সিএসকের চেনা হলুদ-নীল রঙে সাজানো ছিল কার্ডটি। যার মধ্যে রয়েছে 'ম্যাচ প্রিভিউ' আর 'ম্যাচ প্রেডিকশন' মতো ক্রিকেটের সঙ্গে জড়িয়ে থাকা শব্দ।

[আরও পড়ুন: উড়তে পারেন না, অলৌকিক ক্ষমতাও নেই, তবু মানুষের মুখে হাসি ফোটান ‘ব্রাজিলের সুপারম্যান’]

বিয়েবাড়ির 'টিকিট' পেতে হলে কী লাগবে? না, কোনও উপহার নয়। কারণ 'এন্ট্রি ফি' হিসেবে তাঁরা চেয়েছেন ভালোবাসা আর আশীর্বাদ। চেন্নাইয়ের লোগোর সিংহের মধ্যে লেখা রয়েছে বর ও কনের নাম। সঙ্গে রয়েছে বিয়ের 'ম্যাচ প্রিভিউ'। এক দলের দুই সদস্য অবশেষে হৃদয়ের বন্ধনে বাঁধা পড়ছে। জীবনের প্রথম ম্যাচে খেলার জন্য তাঁরা তৈরি। শুধু ইনিংসের শুরুটা ভালো হওয়ার আশীর্বাদ চান তাঁরা।

ম্যাচের ফলাফল কী হতে পারে, তা নিয়েও ভবিষ্যদ্বাণী করা আছে কার্ডে। 'প্রেডিকশন' হিসেবে বলা আছে, নবদম্পতি যেন আজীবন একসঙ্গে থাকেন। দুই পরিবার থেকে অনুরোধ, ম্যাচের দিন যেন সকল দর্শক, অর্থাৎ অতিথিরা তাড়াতাড়ি এসে নিজেদের বসার জায়গা নিয়ে নেন। অনুষ্ঠানের শেষে চেন্নাইয়ের লোগো আর ধোনির ছবি নিয়ে হাসিমুখে ছবি তোলেন নবদম্পতি।

[আরও পড়ুন: ‘স্যর, আমাদের হারিয়ে দিয়ে যান’, ধোনি আবেগের ঢেউ লখনউয়ে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement