shono
Advertisement

বাঘে-বিড়ালে এক কুয়োতে হাবুডুবু! প্রাণে বাঁচার মরিয়া চেষ্টা, ভিডিও দেখে চমকালো নেটদুনিয়া

প্রাণে বাঁচতে বাঘের পিঠে উঠে পড়ল বিড়াল!
Posted: 04:18 PM Feb 16, 2023Updated: 04:18 PM Feb 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে, বাঘে-গরুতে কখনও একঘাটে জল খায় না। তাই বলে মাসিকে বাঘবাবাজি রেয়াত করবে এমনটা ভাবাও কাজের কথা না। কিন্তু মহারাষ্ট্রে (Maharashtra) আশ্চর্য কাণ্ড দেখা গেল। সেখানে একটি চিতাবাঘ ও একটি বিড়াল এক কুয়োতে হাবুডুবু খেলো। বিপদে পড়ে বাঘ কি বিড়ালকে ছেড়ে দিল?

Advertisement

আজব ঘটনাটি মহারাষ্ট্রের নাসিক শহরের। সেখানে কীভাবে যেন কুয়োতে পড়ে যায় একটি চিতাবাঘ ও একটি বিড়াল। সংবাদ সংস্থা এএনআই একটি ভিডিও প্রকাশ করে। সেখানে দেখা গিয়েছে, কুয়োয় পড়ে বাঁচার তুমুল চেষ্টা চালাচ্ছে দুই প্রাণী। বিড়ালের কাছে লড়াইটা ছিল দ্বিগুণ। যেহেতু জলে ডুবে মরা ছাড়াও বাঘের হামলা থেকেও বাঁচতে হত তাকে। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, বাঘটি কুয়োর ভিতরের একটি ছোট পাটাতনে কোনওরকমে বসে আছে আর থেকে থেকে গর্জন করছে। অন্যদিকে বেড়ালটি প্রাণপনে কুয়োর ভিতরে সাঁতার কেটে চলেছে। উদ্ধারের উপায় খুঁজছে। উপরে ওঠার জন্য এক সময় চিতাবাঘের পিঠে ওঠার চেষ্টাও করে সে। শেষ পর্যন্ত কী হল?

[আরও পড়ুন: গুগলে বেদনাহীন মৃত্যুর উপায় খুঁজছে যুবক, মুম্বই পুলিশকে জানাল মার্কিন গোয়েন্দা সংস্থা, তারপর… ]

মঙ্গলবার, অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি সকালে বিড়াল এবং বাঘটিকে কুয়ো থেকে তুলেছে বন দপ্তর। দু’টি পশুই সুস্থ রয়েছে বলে জানা গিয়েছে। এএআই-এর ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, বনকর্মীরা একটি খাঁচা দড়িতে ঝুলিয়ে ধীরে ধীরে নিচের দিকে নামাচ্ছেন। তার মাধ্যমেই চিতাবাঘ এবং বিড়ালটিকে কুয়ো থেকে তোলা হয়েছে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: মুখোশে ঢাকা চাকরিপ্রার্থীদের মুখ, অভিনব ইন্টারভিউ চিনা সংস্থায়, কিন্তু কেন? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার