shono
Advertisement

ফ্রেঞ্চ ফ্রাইয়ের সঙ্গে ভ্যানিলা আইসক্রিম! বিচিত্র রেসিপি চেখে দেখলেন তরুণী! তারপর…

ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।
Posted: 01:13 PM Oct 04, 2022Updated: 01:13 PM Oct 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খাবারের কথায় জিভে জল আসে সকলেরই। স্বয়ং রবীন্দ্রনাথই তো বলে গিয়েছেন ‘বাসনারা সেরা বাসা রসনায়’। তাকে অগ্রাহ্য করার জো নেই। তাই কেবল চিরাচরিত খাবার দাবারই নয়, নিত্যনতুন কম্বিনেশন ট্রাই করে দেখার অভ্যেসও রয়েছে অনেকের। আর তা করতে গিয়ে এমন সব ‘পার্টনারশিপ’ তৈরি হয় যা তাক লাগিয়ে দেয়। ভাবলেও কেমন আঁতকে উঠতে হয়। সম্প্রতি এক ফুড ব্লগার তেমনই দু’টি জিনিস একসঙ্গে ট্রাই করে সবাইকে রীতিমতো ব্যোমকে দিয়েছেন। সেই দু’টি জিনিস হল ফ্রেঞ্চ ফ্রাই ও ভ্যানিলা আইসক্রিম!

Advertisement

হ্য়াঁ, ঠিকই পড়েছেন। এমনই বিচিত্র কম্বিনেশন ট্রাই করেছেন তিনি। কিন্তু তাঁর এহেন এক্সপেরিমেন্ট চূড়ান্ত সফল। অন্তত তাঁর দাবি তেমনই। খাবারটি মুখে দিয়ে তাঁর প্রতিক্রিয়া দেখলে বোঝা যায় তিনি দারুণ খুশি। ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি (Viral video)।

[আরও পড়ুন: শাহর কাশ্মীর সফরের আগেই গলা কেটে খুন উচ্চপদস্থ অফিসারকে, দায়স্বীকার লস্করের শাখার]

এই প্রথম নয়, এই ধরনের বিচিত্র কম্বো তিনি প্রায়ই ট্রাই করেন। যেমন, ম্যাগি আইসক্রিম, চকোলেট দিয়ে বিরিয়ানি। এবার সেই তালিকাতেই এই ফ্রেঞ্চ ফ্রাই ও আইসক্রিম। একদিকে তেলে ভাজা মুচমুচে ফ্রাই, অন্যদিকে বরফ-ঠান্ডা মিঠে আইসক্রিম। কী করে এই দুই মিলে ‘সুস্বাদু’ হয়ে উঠল সেই বিস্ময় নেটিজেনদের প্রতিক্রিয়ায়।

অনেকেই অবশ্য একমত হননি তাঁর এহেন বিচিত্র পরীক্ষার সঙ্গে। এক নেটিজেন লিখেছেন, এই কম্বিনেশন নেহাতই ‘উৎপটাং’। কী করে এই খাবার খেয়ে কারও ভাল লাগতে পারে প্রশ্ন তুলেছেন অনেকেই। আবার একজন বলছেন, তিনি আলুর চিপস দিয়ে ম্যাগি খেয়ে দারুণ মজা পেয়েছেন। সব মিলিয়ে ভিডিওয় ব্লগারের প্রতিক্রিয়া এবং অন্যদের উত্তর দেখে বোঝা দুষ্কর, সত্য়িই এই খাবারের স্বাদ কেমন। তাই সত্য়িই ব্যাপারটা কেমন দাঁড়ায়, তা বুঝতে একবার চেখে দেখতেই পারেন।

[আরও পড়ুন: জাপানে ক্ষেপণাস্ত্র ছুঁড়ল উত্তর কোরিয়া, সতর্ক করে বাড়ি খালি করার নির্দেশ বাসিন্দাদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার