shono
Advertisement
Bihar

আত্মহত্যা করতে এসে রেল লাইনে সুখনিদ্রা! 'মনভাঙা' প্রেমিকার ঘুম ভাঙালেন ট্রেনচালক

রেল লাইনের দীর্ঘক্ষণ ধরে চলা সেই 'নাটকের' ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।
Published By: Amit Kumar DasPosted: 05:00 PM Sep 10, 2024Updated: 05:09 PM Sep 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমে ব্যর্থ হয়ে এসেছিল আত্মহত্যা করতে। তবে দীর্ঘক্ষণ কোনও ট্রেন না আসায় রেল লাইনে শুয়ে ঘুমিয়ে পড়ে 'মনভাঙা' কিশোরী। হয়ত ভেবেছিল ঘুমের মধ্যেই সাঙ্গ হবে ভবলীলা। ট্রেন এল ঠিকই, তবে আত্মহত্যা করা আর হল না। জরুরি ব্রেক কষে ট্রেন থামিয়ে কিশোরীর ঘুম ভাঙালেন লোকো পাইলট। তার পর রেল লাইনেই চলল একপ্রস্থ নাটক। গোটা ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

Advertisement

জানা গিয়েছে, এই ঘটনা বিহারের মোতিহারি এলাকার। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, পিঠে ব্যাগ নিয়ে বোধহয় স্কুলের পোশাকেই রেল লাইনের মাঝে শুয়ে গভীর ঘুমে ডুবে রয়েছে ১৫ থেকে ১৬ বছরের এক কিশোরী। কার্যত ট্রেন ছুঁয়ে ফেলেছে তাকে। তখনও অকাতরে ঘুমোচ্ছে সে। এই অবস্থায় ট্রেন থেকে নেমে কিশোরীকে ডেকে তোলেন খোদ ট্রেন চালক। হঠাৎ ঘুম ভাঙায় কিছুটা ভ্যাবাচ্যাকা খেয়ে যায় সে। বোধহয় এর পরই তার মনে পড়ে কী উদ্দেশে সে এসেছিল। মৃত্যুপণ করে আসা কিশোরী এবার বসে পড়ে রেল লাইনে। ফিরবে না কিছুতেই। ওই অবস্থায় তাঁকে কার্যত কোলপাঁজা করে লাইন থেকে নামিয়ে নিয়ে যান স্থানীয়রা।

[আরও পড়ুন: রেল লাইনে মাথা রেখে ‘মরণ ঘুম’! ট্রেন থামিয়ে ‘কুম্ভকর্ণ’কে জাগালেন চালক]

রেল সূত্রে জানা গিয়েছে, মোতিহারি থেকে মুজফফরপুরের দিকে যাওয়ার সময় লাইনের উপর কাউকে শুয়ে থাকতে দেখেন চালক। সঙ্গে সঙ্গে জরুরি ব্রেক কষেন তিনি। ওই অবস্থায় কিশোরীর একেবারে উপরে গিয়ে থামে ট্রেনটি। এমন অস্বাভাবিকভাবে ট্রেন থেমে যেতে দেখে রেললাইনের আশেপাশে মানুষজন ছুটে আসেন এবং ডেকে তোলা হয় কিশোরীকে। শেষ পর্যন্ত ওই কিশোরীকে তার পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে বলে রেল সূত্রে খবর।

[আরও পড়ুন: কেদারনাথের পথে ভয়ংকর ভূমিধস, মৃত ৫ পুণ্যার্থী, আটকে বহু]

এদিকে স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, এক যুবকের সঙ্গে প্রেম করত ওই কিশোরী। তাকে বিয়ে করার মরিয়া হয়ে উঠেছিল সে। যদিও সেখানে বাধা হয়ে দাঁড়ায় পরিবার। প্রেমে ব্যর্থ হয়ে পরিবারের উপর অভিমানে চরম পদক্ষেপ নেয় কিশোরী। ভিডিওতে দেখা যাচ্ছে, চালক বার বার কিশোরীকে লাইন থেকে নেমে যাওয়ার কথা বললেও কানে তোলেনি সে। শেষে স্থানীয় কয়েকজন মহিলা রেল লাইন থেকে কিশোরীকে জোর করে টেনে নিয়ে যাওয়ার সময় চিৎকার করে তাকে বলতে শোনা যায়, 'আমি মরতে চাই তাতে আপনাদের কী?'

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আত্মহত্যা করতে এসে ঘুমিয়ে পড়ল কিশোরী।
  • ট্রেন এল ঠিকই, তবে আত্মহত্যা করা আর হল না।
  • ট্রেন থামিয়ে কিশোরীর ঘুম ভাঙালেন চালক।
Advertisement