shono
Advertisement

‘নেশা করেছি, তবুও বলতে চাই…’, মাঝরাতে বসকে মেসেজ মদ্যপ কর্মীর! ভাইরাল স্ক্রিনশট

এক সংস্থার ম্যানেজার নিজেই শেয়ার করেছেন মেসেজটি।
Posted: 02:17 PM Aug 06, 2023Updated: 02:18 PM Aug 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পেটে সোনালি তরল পড়লে মানুষ অনেক সময়ই নেশার ঘোরে নানা কাণ্ড করে বসে। মাতালদের নিয়ে জোকস কম নেই। অনেক সময় অনেকেই তাঁদের প্রাক্তন প্রেমিকা বা প্রেমিককেও মেসেজ করেন। কিন্তু ভাবা যায়, এক কর্মী তাঁর বসকেই মেসেজ করে বসলেন! কী হবে তেমন হলে? কল্পনা করার দরকার নেই। সত্যি সত্যিই এমন কাণ্ড করে বসেছেন এক ব্যক্তি। তাঁর বস সেই মেসেজের স্ক্রিনশট শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তা ভাইরালও (Viral) হয়ে গিয়েছে।

Advertisement

ব্যাপারটা কী? ঠিক কী লিখেছিলেন ওই কর্মী? রাত ২টো ১৬ মিনিটে করা সেই বার্তায় ধরা পড়েছে বসের প্রতি তাঁর মুগ্ধতার কথা! তিনি লেখেন, ‘বস, আমি নেশাগ্রস্ত। কিন্তু একটা কথা বলতে চাই। আমার উপরে ভরসা রাখার জন্য ধন্যবাদ। যেভাবে আমাকে শক্ত হাতে নিয়ন্ত্রণ করেন তার জন্যও ধন্যবাদ। একটা ভাল সংস্থা পাওয়ার মতোই ভাল ম্যানেজার পাওয়াও শক্ত। সুতরাং আমি ভাগ্যবান। তাই আপনাকে স্বীকৃতি দিতে চাই। বাই।’

[আরও পড়ুন: বোনের লিভ ইন সঙ্গীকে নাপসন্দ! যুবকের মাথা থেঁতলে নদীতে ফেলল দাদারা]

এমন আবেগঘন মেসেজ পড়ে আবেগে ভাসছেন নেটিজেনরাও। অনেকেই হিংসা করেছেন ওই কর্মীর ‘বসভাগ্য’ ও বসের ‘কর্মীভাগ্য’ দেখে। সিদ্ধান্ত নামের ওই বসও জানিয়েছেন, অনেকেই প্রাক্তন প্রেমিক, প্রেমিকার মদ্যপ মেসেজ পান রাতে। কিন্তু তাঁর মতো ভাগ্য সকলের হয় না। যিনি মেসেজ করেছেন, সেই কর্মীর ভূয়সী প্রশংসা করে তাঁকে একজন দক্ষ ইঞ্জিনিয়ার বলেও দাবি করেছেন তিনি।

[আরও পড়ুন: জ্বলছে মণিপুর! শেষ ২৪ ঘণ্টায় মৃত্যু ৫ জনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার