shono
Advertisement

পছন্দের প্রার্থীর জয় নিয়ে বন্ধুদের সঙ্গে বাজি, অর্ধেক চুল দাড়ি কামিয়ে ঘুরছেন ছত্তিশগড়ের যুবক

কোন দলের প্রার্থীর উপরে বাজি ধরেছিলেন ওই ব্যক্তি?
Posted: 06:17 PM Dec 06, 2023Updated: 06:17 PM Dec 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি প্রার্থীই জিতবেন। নির্বাচনের আগে একশো শতাংশ আত্মবিশ্বাসী ছিলেন। পছন্দের রাজনীতিকের উপরে এতটাই ভরসা ছিল যে, বন্ধুদের সঙ্গে মিলে বাজিও ধরে ফেলেছিলেন। জোর গলায় বলেছিলেন, বিজেপি প্রার্থী হেরে গেলে অর্ধেক চুল আর অর্ধেক গোঁফ কেটে ফেলবেন। সেই ঘোষণাই হল কাল। হেরে গেলেন বিজেপি প্রার্থী। কথা রাখতে অর্ধেক মাথা ভর্তি চুল নিয়েই ঘুরে বেড়াতে হচ্ছে।

Advertisement

ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের (Chhattisgarh) মহাসমুন্দ জেলায়। সদ্যসমাপ্ত বিধানসভা নির্বাচনে সেখানকার কাল্লারি কেন্দ্র থেকে লড়েছেন বিজেপি (BJP) প্রার্থী অলকা চন্দ্রাকর। তিনি জিতবেনই, এমনটা ধরে নিয়েছিলেন দেরহা রাম যাদব নামে এক ব্যক্তি। দেরহা পেশায় ইলেকট্রিশিয়ান। তিনি ভেবেছিলেন, ছত্তিশগড়ের নির্বাচনে সহজেই জিতে যাবেন বিজেপি প্রার্থী। সেই জোরেই বাজি ধরে ফেলেছিলেন বন্ধুদের সঙ্গে। বলেছিলেন, “বিজেপি প্রার্থী যদি না জেতেন, তাহলে মাথার অর্ধেক চুল একেবারে কেটে ফেলব। গোঁফও অর্ধেকটা ছেঁটে ফেলব।” 

[আরও পড়ুন: ‘PoK হামারা হ্যায়’, সংসদে হুঙ্কার অমিত শাহর, ফের বিঁধলেন নেহেরুকে]

দেরহার দুস্বঃপ্নই সত্যি হয় শেষ পর্যন্ত। নির্বাচনের ফলপ্রকাশের পর দেখা গেল, হেরে গিয়েছেন অলকা। কংগ্রেসের দ্বারিকাধিশ যাদবের কাছে হারতে হয়েছে গেরুয়া শিবিরের প্রার্থীকে। যদিও ছত্তিশগড়ে সাফল্য় পেয়েছে বিজেপি। ৯০টি আসনের মধ্যে ৫৪টিই গিয়েছে তাদের দখলে। ক্ষমতায় থাকা কংগ্রেসকে হটিয়ে সরকার গড়তে চলেছে তারা।

তবে বন্ধুদের কাছে বাজি হেরে হতাশ দেরহা। কিন্তু কথার খেলাপ করেননি তিনি। নির্বাচনের ফল বেরনোর পরেই সোজা চলে গিয়েছেন নাপিতের কাছে। অদ্ভুত কায়দায় ছেঁটে ফেলেছেন চুল ও গোঁফ। ভাইরাল হয়ে গিয়েছে দেরহার অদ্ভুত ছবিও।

[আরও পড়ুন: মুকুটে নয়া পালক, বিশ্বসেরা বিমা সংস্থার তালিকায় চতুর্থ স্থানে LIC!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার