shono
Advertisement

মেজাজ হারিয়ে ৮০ ফুট উঁচু টাওয়ারে নাবালিকা, রাগ ভাঙাতে উঠলেন প্রেমিকও, তারপর…

টাওয়ারের উপর চড়ে বসা যুগলের ভিডিও ভাইরাল হয়েছে।
Posted: 04:53 PM Aug 07, 2023Updated: 04:53 PM Aug 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফোনে প্রেমিকের সঙ্গে খুব ঝগড়া করেছিলেন। তাতেও রাগ কমেনি। তাই প্রেমিকের উপর রাগ দেখাতে সাংঘাতিক কাণ্ড ঘটালেন ছত্তিশগড়ের (Chattisgarh) এক নাবালিকা। সোজা উঠে গেলেন ৮০ ফুট লম্বা হাই টেনশন পাওয়ার লাইনের টাওয়ারে। এখানেই শেষ নয়। প্রেমিকার পিছু পিছু টাওয়ারে চেপে বসলেন নাবালিকার প্রেমিকও। যুগলের কাণ্ড দেখে হতবাক স্থানীয় জনতা। শেষ পর্যন্ত পুলিশকে ডেকে এনে দু’জনকে টাওয়ার থেকে নামানো হয়।

Advertisement

জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরে ঝগড়া চলছিল ওই নাবালিকা ও তার প্রেমিকের মধ্যে। ঘটনার দিন ফোনেও তুমুল ঝগড়া হয় দু’জনের মধ্যে। তারপরেই রাগের মাথায় সোজা টাওয়ারের মাথায় চেপে বসেন নাবালিকা। শত অনুরোধ সত্ত্বেও নামতে নারাজ রাগী প্রেমিকা। তাই রাগ ভাঙাতে সটান বিদ্যুতের টাওয়ারে উঠেন পড়েন প্রেমিকও। 

[আরও পড়ুন: ‘প্রধান’ নয়, দেবের এই সিনেমার জন্য আগে নির্বাচিত হয়েছিলেন সৌমিতৃষা! কেন বাদ পড়লেন?]

হাই টেনশন পাওয়ার লাইনের টাওয়ারে বসে রয়েছে এক নাবালিকা ও তার প্রেমিক-এই দৃশ্য দেখেই চমকে ওঠেন স্থানীয়রা। বড়সড় বিপদ ঘটে যেতে পারে, সেই আশঙ্কায় ৮০ ফুট উঁচু টাওয়ার থেকে বারবার তাঁদের নেমে আসতে বলেন স্থানীয়রা। কিন্তু শত অনুরোধেও কাজ হয়নি। রাগের বশে থাকা যুগলকে কিছুতেই টাওয়ার থেকে নামানো যায়নি। শেষ পর্যন্ত ঘটনাস্থলে আসে পুলিশ। কোনওমতে টাওয়ার থেকে নামানো হয় তাদের। 

টাওয়ারের মাথায় চড়ে বসা যুগলের ভিডিও ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। ছত্তিশগড়ে মারওয়াহি জেলার ঘটনায় জড়িত যুগলের পরিচয় অবশ্য জানা যায়নি। তবে যুগলের বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করেনি পুলিশ। আগামী দিনে যেন এমন ভুল না করেন, সতর্ক করে ছেড়ে দেওয়া হয়েছে যুগলকে।

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতি: চাপ দিয়ে মিথ্যে বলাচ্ছে ইডি! প্রমাণ খামবন্দি করে আদালতে হাজির কুন্তল ঘোষ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার