shono
Advertisement

গরবা নাচের মাঝে হঠাৎ আবির্ভাব ভয়ংকর চেহারার ‘নান’দের! কী করলেন তেনারা? দেখুন ভিডিও

ঝড়ের গতিতে ভাইরাল হয় ভিডিওটি।
Posted: 06:22 PM Oct 24, 2023Updated: 06:24 PM Oct 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরবায় মেতে উঠেছেন সকলে। নাচের তালে চলছে উৎসব উদযাপন। এমন সময় যদি ঘটে অশরীরীর আগমন? হঠাৎ যদি কেউ দেখেন তাঁর পিছনে দাঁড়িয়ে রয়েছে ভয়ংকর চেহারার ‘নান’রা! কয়েক সেকেন্ডের জন্য হলেও পিলে চমকে উঠবে সকলের। এইরকমই একটি গরবা অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। যেখানে দেখা মিলেছে তেনাদের।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে, গরবার (Garba) সুন্দর ঐতিহ্যবাহী পোশাক পরে নাচ করছেন সকলে। হঠাৎই সেখানে এসে উপস্থিত হন ‘নান’ সাজের দুজন। স্বাভাবিকভাবেই কালো গাউন পড়া ভয়ংকর চেহারার ওই দুজনকে দেখে আঁতকে ওঠেন অনেকেই। কিন্তু মুহূর্তের মধ্যে সকলের সঙ্গে তালে তাল মিলিয়ে নাচ শুরু করেন নানরূপি ওই দুই ব্যক্তি। তাঁদের নাচ সকলের নজর কাড়ে। অনেকেই নবরাত্রির অনুষ্ঠানে হলিউডের নানদের গরবা নাচের ভিডিও করেন। সোশাল মিডিয়ায় পোস্টও করেন। ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই ভিডিওটি। প্রসঙ্গত, হলিউডের বিখ্যাত একটি ভৌতিক সিনেমা হল ‘দ্য নান’ (The Nun)। যার ভৌতিক চরিত্রের সাজে ওই দুই ব্যক্তি সেজেছিলেন।

[আরও পড়ুন: সাইকেল নিয়ে মেট্রোয় উঠলেন যুবক! ভাইরাল মুম্বইয়ের ভিডিও]

অনেকেই ভিডিও দেখে বিষয়টিকে ‘হ্যালোইন গরবা’ বলেছেন। কেউ কেউ লিখেছেন ওই দুই ব্যক্তির সেরা পোশাকের পুরস্কার পাওয়া উচিত। অনেকে আবার ভিডিও দেখে ক্ষুব্ধও হয়েছেন। যেমন এক নেটিজেন তাঁর কমেন্টে জানিয়েছেন, “ওই ব্যক্তিদের শাস্তি হওয়া উচিত। এই রকম পোশাক ও উদ্ভট সাজে নবরাত্রির অনুষ্ঠানে যাওয়া একেবারেই উচিত হয়নি। তারা মা দুর্গাকে অপমান করেছে। এটা মোটেই মজার বিষয় নয়।” তবে ভাইরাল হওয়া ভিডিওটি কোন জায়গার গরবা অনুষ্ঠানের তা জানা যায়নি।

[আরও পড়ুন: ৩০ বছর পরিচারিকার কাজ করেছেন, পাইলট ছেলেকে দেখে আবেগে ভাসলেন সেই মা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার