shono
Advertisement
Madhya Pradesh

মলদ্বারে ঢুকে রয়েছে দেড় ফুটের লাউ! অসুস্থ কৃষককে পরীক্ষা করে চক্ষু চড়কগাছ চিকিৎসকদের

লাউ মলদ্বারে ঢুকল কী করে?
Published By: Biswadip DeyPosted: 08:02 PM Jul 25, 2024Updated: 08:02 PM Jul 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পেটে অসহ্য যন্ত্রণা! ব্যথায় কাতর কৃষক দ্বারস্থ হয়েছিলেন ডাক্তারের। পরীক্ষা করতেই সকলের চক্ষু চড়কগাছ। দেখা গেল তাঁর মলদ্বারে ঢুকে রয়েছে আস্ত লাউ! এমনই এক ঘটনায় শোরগোল মধ্যপ্রদেশের (Madhya Pradesh) ছাতারপুর জেলা হাসপাতালে। তবে স্বস্তির বিষয়, অস্ত্রোপচার করে লাউটি বের করে আনা সম্ভব হয়েছে। ওই ব্যক্তি বিপন্মুক্ত বলেই জানাচ্ছেন চিকিৎসকরা।

Advertisement

খাজুরাহোর বাসিন্দা ওই কৃষক গত কয়েকদিন ধরেই অসহ্য পেটের ব্যথায় কষ্ট পাচ্ছিলেন। প্রায় অচেতন অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। দেখা যায় দেড় ফুট লম্বা লাউ ঢুকে গিয়েছে ওই কৃষকের মলদ্বারে। আর তার তাঁর মলদ্বারের ত্বক বিশ্রী ভাবে ছিঁড়ে গিয়েছে। গত ২১ জুলাই ২ ঘণ্টা ধরে জটিল এক অস্ত্রোপচার হয়। বের করে আনা হয় লাউটি। চিকিৎসকরা জানিয়েছেন, এখন ভালো আছেন ওই কৃষক। মনোজ চৌধুরী, আশিস শুক্লা, নন্দকিশোর জাটভ এবং সঞ্জয় মৌর্যর মতো নামী চিকিৎসকরা ওই জটিল অস্ত্রোপচার করেন বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: সুপ্রিম নির্দেশের পর নতুন করে প্রকাশিত নিট ইউজি-র ফল]

কিন্তু তাঁর মলদ্বারে লাউ ঢুকল কী করে? তা অবশ্য এখনও জানা যায়নি। তবে আপাত ভাবে মনে করা হচ্ছে ওই কৃষক মানসিক অসুখে ভুগছেন। আর তার ফলেই তিনি কোনওভাবে লাউটি মলদ্বারে ঢুকিয়ে ফেলেন। তবে ওই কৃষককে জিজ্ঞাসা করা হলে তিনি অবশ্য কিছুই পরিষ্কার করে বলতে পারেননি। সঠিক কারণ জানতে বিষয়টি তদন্ত করে দেখছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

[আরও পড়ুন: পিছিয়ে গেল দিল্লি সফর, নীতি আয়োগের বৈঠকে যোগ দেবেন মমতা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পেটে অসহ্য যন্ত্রণা! ব্যথায় কাতর কৃষক দ্বারস্থ হয়েছিলেন ডাক্তারের। পরীক্ষা করতেই সকলের চক্ষু চড়কগাছ।
  • দেখা গেল তাঁর মলদ্বারে ঢুকে রয়েছে আস্ত লাউ!
  • এমনই এক ঘটনায় শোরগোল মধ্যপ্রদেশের ছাতারপুর জেলা হাসপাতালে। তবে স্বস্তির বিষয়, অস্ত্রোপচার করে লাউটি বের করে আনা সম্ভব হয়েছে।
Advertisement