আট দশকের বন্ধুত্ব, দীর্ঘ বিরতির পর রিইউনিয়ন, দুই বৃদ্ধার ভিডিও দেখে চোখে জল নেটিজেনের

04:06 PM Nov 30, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হয়তো জীবন সূর্য ক’দিন বাদেই অস্ত যাবে।শরীর ভেঙেছে। তোবড়ানো গাল, লোলচর্ম, কোটরে ঢুকে গিয়েছে চোখ। তবু, বেঁচে থাকতে সম্পর্কের জয় ঘোষণা করলেন দুই বৃদ্ধা। ওঁরা উদযাপন করলেন দীর্ঘ আট দশকের বন্ধুত্ব। মাঝে অবশ্য দূরে ছিলেন ছোটবেলার দুই বান্ধবী। এক বৃদ্ধার নাতির সৌজন্যে এই অলৌকিক ফিরে দেখা! ওমনি আনন্দ উপচে পড়া দৃশ্য তৈরি হল। গানে ও গল্পে মাতল অপূর্ব মুহূর্তরা। দুই বৃদ্ধার দেখা হওয়ার সেই ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে নেটদুনিয়ায়। যা দেখে মুগ্ধ নেটিজেনরা। চোখ ছলছল করে উঠেছে তাঁদের।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

ইনস্টাগ্রামে (Instagram) ভিডিওটি শেয়ার করেছেন মুকিল মেনন। দুই বৃদ্ধার একজন হলেন মুকিলের ঠাকুমা। ঠাকুরমার ইচ্ছেপূরণের ব্যবস্থা করেন যুবক। ছোটবেলার বান্ধবীর সঙ্গে দেখা করার ব্যবস্থা করেন তিনি। তবে সে অতি সামান্য কাজ। সকলে মুগ্ধ দেখা হওয়ার পর বৃদ্ধ দুই বান্ধবীর অভিব্যক্তিতে। যেন বয়স কমে যায় ওদের, এভাবে গল্পে মাতেন। হাত নেড়ে নেড়ে উভয়কে গল্প করতে দেখা যায়। ওঁরা মেতে ওঠেন স্মৃতিচারণায়৷ ছুঁয়ে দেখেন ফেলে আসা অতীতকে। সব মিলিয়ে জীবনের অধিক এক মুহূর্তের জন্ম হয়।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: আরও বাড়বে চালের দাম! রপ্তানিতে কেন্দ্রের সবুজ সংকেতে বাড়ছে আশঙ্কা]

মুকিল মেনের সৌজন্যে অপূর্ব দৃশ্যের সাক্ষী হওয়ার সৌভাগ্য হল, বলছেন নেটিজেনরা। পেশায় আলোকচিত্রী ও কনটেন্ট ক্রিয়েটর মুকিল ভিডিওর ক্যাপশানে লিখেছেন, ‘‘৮০ বছর ডিঙোনো এক বন্ধুত্ব৷ আমার ঠাকুমা সব সময় বলতেন যে তিনি তাঁর প্রিয় বান্ধবীর সঙ্গে দেখা করতে চান৷ তাই আমি ব্যবস্থা করি যাতে দু’জনের দেখ হয়৷ এখানে ধরা রইল সেই মুহূর্ত, কীভাবে তাঁরা কয়েক দশকের নস্টালজিয়া আদানপ্রদান করলেন নিজেদের মধ্যে৷”

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: অমানবিক! স্কুলের মধ্যেই অন্তঃসত্ত্বা শিক্ষিকাকে চুলের মুঠি ধরে মার পড়ুয়াদের]

বহু বছর পর দুই বন্ধুর দেখা হওয়ার আবেগঘন ভিডিও দ্রুত ভাইরাল হয় নেটদুনিয়ায়। ভিডিও দেখে নেটিজেনরা আবেগপ্রবণ হয়ে পড়েন। তাঁরা ধন্যবাদ জানিয়েছেন মুকিলকেও। সেই তো দুই বৃদ্ধার অপার্থিব সাক্ষাতের কারিগর। ইতিমধ্যে ভিডিওটির ১ লাখের কাছাকাছি ভিউ হয়েছে৷ লাইক করেছেন প্রায় ১৭ হাজার নেটিজেন৷

Advertisement
Next