shono
Advertisement

মহিলার জুতোয় লুকিয়ে সাক্ষাৎ মৃত্যু! ছুঁতেই ফণা তুলল কেউটে, ভাইরাল ভয়ংকর ভিডিও

বর্ষার দিনে সতর্ক থাকার পরামর্শ বনকর্তার।
Posted: 04:16 PM Oct 10, 2023Updated: 04:16 PM Oct 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মৃত্যু কখন কোথায় লুকিয়ে রয়েছে বোঝা কঠিন। বিশেষত বর্ষার দিনে। কারণ আমার, আপনার মতো সেও যে খুঁজছে শুকনো আস্তানা। সোশাল মিডিয়ায় (Social Media) এক বন আধিকারিকের পোস্ট করা গা শিউরে ওঠা ভিডিও সেকথাই প্রমাণ করল। যেখানে দেখা গিয়েছে, মহিলার জুতোর ভেতরে লুকিয়ে একটি কেউটে সাপ (Cobra Snake)। জুতোয় হালকা নাড়া পড়তেই সেটি আক্রমণের ভঙ্গিতে ফণা তোলে। ভাইরাল হয়েছে এই ভিডিও। যা দেখে আঁতকে উঠছে নেটিজেনরা।

Advertisement

বন আধিকারিক সুশান্ত নন্দা পোস্ট করেছেন ওই ভিডিওটি। সেখানে দেখা গিয়েছে, মহিলার জুতোর ভিতর থেকে ফনা তুলে দাঁড়িয়ে একটি কেউটে সাপ শাবক। মজার ছলে সুশান্ত ক্যাপশান লেখেন, “জুতো পরার চেষ্টা করছে কেউটে সাপ।” এর পরেই অবশ্য বর্ষার দিনে সতর্ক থাকার পরামর্শ দেন তিনি। ভিডিওটি প্রায় লাখ খানেক ভিউ হয়েছে। অসংখ্য মানুষ শেয়ার করেছেন। মন্তব্যে ভরে যায় কমেন্ট বক্স।

[আরও পড়ুন: যুদ্ধবিধ্বস্ত ইজরায়েলে কেরলের ৭ হাজার! নিরাপত্তা নিয়ে উদ্বেগে জয়শংকরকে চিঠি বিজয়নের]

কমেন্টে ভয়ের অনুভূতির কথা বলেছেন নেটিজেনদের বড় অংশ। ভিডিও শেয়ার করে পরামর্শ দেওয়ায় অনেকে ধন্যবাদ জানিয়েছেন বনকর্তাকে। এক নেটিজেন ভিডিও শেয়ার করে ব্যক্তিগত অভিজ্ঞতাক কথা লিখেছেন। তাঁর মতে, কেবল জুতো নয়, পাশাপাশি মোজা, জামা, এমনকী ছাতাও সতর্ক হয়ে স্পর্শ করা উচিত বর্ষার দিনে। নচেত মুহূর্তের ভুলে ভয়ানক বিপদ হতে পারে। কারণ মৃত্যু কখন কোথায় লুকিয়ে বোঝা কঠিন।

[আরও পড়ুন: বৈঠকের ২৪ ঘণ্টার মধ্যে ‘বঞ্চনা’ নিয়ে কেন্দ্রের সঙ্গে কথা রাজ্যপালের, ‘ধন্যবাদ’ অভিষেকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার