shono
Advertisement

Dog: ঠিক যেন বক্সার! পাঞ্চিং ব্যাগ নিয়ে যা করল এই পোষ্য, দেখুন ভিডিও

শরীরচর্চায় মেতেছে এই পোষ্য। তারপর...
Posted: 02:54 PM Jul 24, 2023Updated: 03:44 PM Jul 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পোষ্যর কেরামতি কার না ভাল লাগে বলুন তো! একাধিক চাপের মাঝেই মনছুঁয়ে যায় ওদের কাণ্ডকারখানাও। মানুষের স্পর্শে থেকে আদরে মাখামাখি হতে ভাল লাগে ওদেরও। প্রত্যেক মুহূর্তেই মনের আবেশে জড়িয়ে থাকে সারমেয়দের ভালবাসা। এক্ষেত্রেও তার অন্যথা হয়নি। পালক পিতার অনুকরণে শরীরচর্চায় মেতেছে এই পোষ্য। রীতিমতো বক্সিংয়ে ব্যস্ত হয়েছে সে।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়েছে একটি ভিডিও। ‘রেডিটে’ পোস্ট করা ওই ভিডিওয় দেখা গিয়েছে, এক ব্যক্তি পাঞ্চিং ব্যাগে ঘুষি (Kickboxing) মারছেন। আর ঠিক তার পরেই ওই একই ব্যাগে সজোরে আঘাত (Boxing) করছে চারপেয়ে (Dog)। ফের একই কাজ করছেন তার মালিক! আবার সেই একইভাবে পাঞ্চিং ব্যাগকেই নিজের খেলার কাজে লাগাচ্ছে সারমেয়। যেন মজা পেয়েছে সে-ও। নিজের ঘরেই একাজে ব্যস্ত হয়েছে ওই সারমেয়।

I’m Tough.
by u/majedhazmi in AnimalsBeingDerps

একরত্তি কুকুরশাবকের এমন ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই মন্তব্যের বন্যায় ভেসেছে সোশ্যাল মিডিয়া। কেউ কেউ লিখেছেন, ‘এতো দারুণ পোষ্য! সচেতনতা ভরপুর!’ আবার কেউ বলেছেন, ‘বাপরে! স্বাস্থ্যসচেতন সারমেয়।’ অনেকেই লিখেছেন, ‘এমন যদি মানুষ হত!’ কিন্তু কুকুরের এমন কাণ্ডে নেটাগরিকদের একাংশ বলছেন, ‘প্রভুভক্ত তো বটেই এই পোষ্য শরীরভক্তও!’

[আরও পড়ুন: ইন্টার্নশিপেই চাই ৫০ হাজার টাকা! দিনে কাজ করবেন ৫ ঘণ্টা! যুবকের দাবিতে হতবাক নেটপাড়া ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার