shono
Advertisement
Bangladesh

স্ত্রীর সঙ্গে তুমুল ঝগড়ায় ছেড়েছিলেন বাড়ি, ৩২ বছর পর ফেরাল ফেসবুক!

ফেসবুকের দৌলতেই ওই ব্যক্তির খোঁজ পান তাঁর আত্মীয়রা।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 09:26 PM Sep 09, 2024Updated: 09:32 PM Sep 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পারিবারিক কারণে নিত্যদিন ঝগড়া-অশান্তি লেগেই থাকত। কিন্তু একদিন তা চরমে ওঠে। স্ত্রীর সঙ্গে রাগারাগির পর স্থির করলেন আর নয়। বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন অনেক দূর। তার পর কেটে গিয়েছে তিন দশক। ফেসবুকের দৌলতে অবশেষে সেই ব্যক্তির খোঁজ পান তাঁর আত্মীয়রা। ৩২ বছর পর বাড়ি ফেরেন ওই ব্যক্তি। এই গল্প বাংলাদেশের কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার দক্ষিণ চরটেকী গ্রামের মুর্শিদ মিয়াঁর। 

Advertisement

আজ মুর্শিদ ৭০ বছরের বৃদ্ধ। তাঁর আত্মীয়স্বজনরা জানান, প্রায় ৩২ বছর আগে স্ত্রীর সঙ্গে পারিবারিক বিষয়ে রাগ করে বাড়ি ছেড়েছিলেন মুর্শিদ। বাড়ির লোকজন বহু খোঁজাখুঁজি করেও তাঁর কোনও খোঁজ পাননি। এক পর্যায়ে তাঁকে খুঁজে পাওয়ার আশা ছেড়ে দিয়েছিলেন সকলে। এর পর বাড়ি ছেড়ে চলে যান মুর্শিদের স্ত্রীও। তাঁদের কোনও সন্তান নেই। কিন্তু ফেসবুকের দৌলতে হঠাৎই একদিন খোঁজ মেলে মুর্শিদের।

[আরও পড়ুন: রিলস বানানোর নেশা, কোবরার মাথা মুখে ঢুকিয়ে বাহাদুরি! মর্মান্তিক পরিণতি যুবকের

জানা গিয়েছে, নরসিংদীর বেলাব উপজেলার ধুকুন্দি গ্রামের সাহাজ উদ্দিন মাস্টারের বাড়িতে দীর্ঘদিন ধরে শ্রমিকের কাজ করতেন মুর্শিদ। কিন্তু কয়েক মাস আগে তিনি অসুস্থ হয়ে পড়েন। বাড়িতে ফিরে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন। কিছুদিন আগে ধুকুন্দি গ্রামের এক যুবক ফেসবুকে মুর্শিদকে নিয়ে পোস্ট করেন। ফেসবুকের মাধ্যমে আত্মীয়রা তাঁকে চিনতে পারেন। গতকাল, রবিবার মুর্শিদের ভাইপো আবদুল হাকিম-সহ বেশ কয়েকজন ওই গ্রামে গিয়ে তাঁকে নিয়ে আসেন। আবদুল হাকিম জানান, দীর্ঘদিন পর কাকাকে ফিরে পেয়ে সকলেই খুব খুশি। কাকা যাতে জীবনের শেষ সময়টা তাঁদের সঙ্গে ভালোভাবে কাটাতে পারেন, সেই চেষ্টাই তাঁরা করবেন।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এই গল্প বাংলাদেশের কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার দক্ষিণ চরটেকী গ্রামের মুর্শিদ মিয়াঁর। 
  • আজ মুর্শিদ ৭০ বছরের বৃদ্ধ। তাঁর আত্মীয়স্বজনরা জানান, প্রায় ৩২ বছর আগে স্ত্রীর সঙ্গে পারিবারিক বিষয়ে রাগ করে বাড়ি ছেড়েছিলেন মুর্শিদ।
  • কিন্তু ফেসবুকের দৌলতে হঠাৎই একদিন খোঁজ মেলে মুর্শিদের।
Advertisement