shono
Advertisement

একের পর এক বাড়ি থেকে মেয়েদের অন্তর্বাস চুরি, ভাইরাল গোয়ালিয়রের ভিডিও 

সিসিটিভ ফুটেজ খতিয়ে দেখে চোরকে চিহ্নিত করেছে পুলিশ।
Posted: 09:04 PM Sep 06, 2022Updated: 10:00 PM Sep 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবদমন বিকৃত যৌনতার কারণ। যা কখনও কখনও পাগলামির স্তরে পৌঁছতে পারে। এমনটাই মত মনোবিজ্ঞানীদের। সোমবার মধ্যপ্রদেশের (Madhya Pradesh) এক ব্যক্তির সিসিটিভি ফুটেজ (CCTV Footage) ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। দাবি করা হচ্ছে, মহিলাদের অন্তর্বাস চুরি করছিলেন ওই তরুণ। অভিযোগ, শুধু এই ঘটনা নয়, রাতের অন্ধকারে গোয়ালিয়র শহরের বিভিন্ন এলাকা থেকে মহিলাদের অন্তর্বাস চুরি করে বেরাচ্ছেন ওই তরুণ!

Advertisement

মেয়েদের অন্তর্বাস চুরি করে এর আগে জাপানের এক প্রৌঢ় খবরে এসেছিলেন। একটি লন্ড্রি থেকে মহিলাদের অন্তর্বাস চুরি যাওয়ার ঘটনায় ওই প্রৌঢ়কে হাতেনাতে ধরেছিল পুলিশ। ওই ঘটনায় জানা যায়, প্রায় ৭০০র বেশি অন্তর্বাস চুরি করেছিলেন অভিযুক্ত। গোয়ালিয়র শহরের ঘটনা সামান্য আলাদা। এখানে মাঝরাতে পাইপ বেয়ে বাড়ির ছাদ উঠে ঘরে ঢুকে পড়ছে চোর, কেবলমাত্র মেয়েদের অন্তর্বাস চুরি করবে বলে।

[আরও পড়ুন: ‘মোদির নয়া বাসভবনের নাম হোক কিংকর্তব্যবিমূঢ় মঠ’, বিজেপির নামবদলের প্রবণতাকে খোঁচা মহুয়ার]

ভিডিও ভাইরাল হওয়ার পর জানা গিয়েছে, কিছুদিন হল গোয়ালিয়রের গৌসপুরা এলাকার ২ নম্বর স্ট্রিটে এই ধরনের চুরি ঘটছিল। অন্তত স্থানীয় ৬টি বাড়িতে মেয়েদের অন্তর্বাস চুরি গিয়েছে। সাধারণ চুরির ঘটনা নয় বলে এবং প্রমাণের অভাবে অভিযোগ দায়ের করেননি অনেকে। তবে অন্তর্বাস চুরির সিসিটিভি ফুটেজ হাতে পেতেই ভুক্তভোগীরা পুলিশে অভিযোগ জানান।

[আরও পড়ুন: বিজেপির সুবিধা করে দিতে সন্ত্রাসবাদী কার্যকলাপ চালায় RSS-VHP, দাবি প্রাক্তন স্বয়ং সেবকের]

গোয়ালিওর থানার পুলিশ আধিকারিক দীপক যাদব জানান, গৌসপুরা এলাকার ২ নম্বর স্ট্রিটের এক বাসিন্দা ভগত কোরি অন্তর্বাস চুরির অভিযোগ দায়ের করেছেন মঙ্গলবার। অভিযোগ, তাঁর বাড়িতে গত ৩ সেপ্টেম্বরে চুরি হয়। চুরি যায় অন্তর্বাস ও পাঁচশো টাকা। ভাইরাল সিসিটিভি ফুটেজটি তাঁর বাড়ির বলেই জানা গিয়েছে। সিসিটিভ ফুটেজ খতিয়ে দেখার পর পুলিশ জানিয়েছে, চিহ্নিত করা গিয়েছে চোরকে। অভিযুক্ত স্থানীয় বাসিন্দা। তাঁর খোঁজ চলছে।

প্রসঙ্গত, এ ধরনের অদ্ভুত ঘটনা আগেও সামনে এসেছে। দু’বছর আগে অন্তর্বাস চুরির জন্য ১০০ কিলোমিটার পথ অতিক্রম করেছিলেন ৬৫ বছরের এক বৃদ্ধ। জানা গিয়েছিল, নর্থ ওটোগোর বাসিন্দা স্টিফেন গ্রাহাম গার্ডনার নামে ওই বৃদ্ধ মাহেনো থেকে ডুনেডিনে যান মহিলাদের আট জোড়া অন্তর্বাস চুরি করতে। যদিও অদ্ভুত এই শখ মেটাতে গিয়ে চুরির দায়ে ধরাও পড়ে যান তিনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার