shono
Advertisement

এও সম্ভব! স্বামী-স্ত্রীর ঝগড়ার জেরে ব্যাঙ্ককের বদলে দিল্লিতে জরুরি অবতরণ বিমানের

মিউনিখ থেকে ব্যাঙ্কক যাচ্ছিল বিমানটি।
Posted: 07:13 PM Nov 29, 2023Updated: 07:13 PM Nov 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাম্পত্যকলহ কোন পর্যায়ে পৌঁছাতে পারে, ভবিষ্যতে তার উদাহরণ হয়ে থাকবে এই ঘটনা। আমরা জানি বহু কারণে জরুরি অবতরণ করে বিমান, তাই বলে স্বামী-স্ত্রীর ঝগড়ার জেরে! বাস্তবেই এমনটা ঘটেছে সম্প্রতি। দিল্লির (Delhi) ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে ওই উড়ানটিকে জরুরি অবতরণ করাতে বাধ্য হন পাইলট। ঠিক কী ঘটেছিল?

Advertisement

জার্মানির (Germany) মিউনিখ শহর থেকে ব্যাঙ্কক (Bangkok) যাচ্ছিল আন্তর্জাতিক উড়ানটি। ওই বিমানে ছিলেন একজন জার্মান নাগরিক এবং তাঁর থাইল্যান্ডবাসী স্ত্রী। মাঝ আকাশে তুমুল ঝগড়া বাধে উভয়ের মধ্যে। এক সময়ে পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে স্বামীর বিরুদ্ধে বিমানকর্মীদের কাছে অভিযোগ জানান মহিলা। শুরুতে বিমানকর্মীরা ঝগড়া থামানোর চেষ্টা করেন। কিন্তু ব্যর্থ হন।

 

[আরও পড়ুন: শ্রমিকরা যখন আটকে, রাহুল-প্রিয়াঙ্কা তখন নাচছে! পরিবার তুলে কটাক্ষ হিমন্তের]

এর পরেই বিমানটির জরুরি অবতরণের সিদ্ধান্ত নেন পাইলট। প্রথমে পাকিস্তানের একটি বিমানবন্দরে নামার চেষ্টা করেছিলেন চালক। কিন্ত অনুমতি মেলেনি। এর পর দিল্লি বিমানবন্দরের সঙ্গে যোগাযোগ করেন চালক। সবুজ সংকেত মেলায় ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে নামে বিমানটি। এবং জোর করে উড়ান থেকে নামিয়ে দেওয়া জার্মান নাগরিককে। তাঁকে বিমানবন্দরের নিরাপত্তারক্ষীদের হাতে তুলে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। পরে অবশ্য ক্ষমা চান অভিযুক্ত। তাঁকে জার্মানিতে পাঠানোর বিষয়ে জার্মান দূতাবাসের সঙ্গে কথা চালাচ্ছে নিরাপত্তারক্ষীরা। এদিকে খানিক বাদে গন্তব্য ব্যাঙ্ককের উদ্দেশে রওনা দেয় বিমানটি। 

 

[আরও পড়ুন: অমানবিক! স্কুল বাসে ২ নার্সারি ছাত্রীকে ধর্ষণ চালকের! রক্তাক্ত অবস্থায় ফিরল বাড়ি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার