shono
Advertisement

নগ্ন মডেলকে সামলাতে গিয়ে পুলিশের কী হাল হল জানেন?

দেখুন তাঁর কীর্তি। The post নগ্ন মডেলকে সামলাতে গিয়ে পুলিশের কী হাল হল জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 09:08 PM Sep 22, 2017Updated: 12:29 PM Sep 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নগ্নতার জন্যই পরিচিতি। তবে সিনেমা-টেলিভিশনে নয় ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়ায়। তাতেই মডেলের মেজাজের চোটে অস্থির পুলিশ। অভিযুক্তের নগ্ন শরীরকে তোয়ালে দিয়ে ঢাকতে গিয়েছিলেন কর্তব্যরত পুলিশকর্মী। আর এতেই চটে লাল ২৫ বছরের তরুণী। গা ঢাকার তোয়ালে দিয়েই পুলিশকে পেটাল ক্যালিফোর্নিয়ার বাসিন্দা।

Advertisement

[ইনস্টাগ্রামে ‘বোল্ড’ মেজাজে ধরা দিলেন টেলিভিশনের এই ‘বহু’]

সম্প্রতি ঘটনাটি ঘটেছে ক্যালিফোর্নিয়ার এজ হোটেলে। সেখানকার বিলাসবহুল ঘরে গিয়ে উঠেছিলেন অভিযুক্ত ব্রিজা ডমিনগুয়েজ। হোটেলে রীতিমতো তাণ্ডব শুরু করেছিলেন অভিযু্ক্ত মডেল। তাঁর উপদ্রবে বিরক্ত হয়ে পুলিশে খবর দিতে বাধ্য হয় হোটেল কর্তৃপক্ষ। ঘটনাস্থলে পৌঁছন পুলিশ অফিসার রিচার্ড এডমন্ড। ব্রিজার ঘরে যখন তিনি ঢোকেন সম্পূর্ণ নগ্ন অবস্থায় ছিলেন ২৫ বছরের মডেল।

অভিযোগ, একটি তোয়ালে দিয়ে মডেলের শরীর ঢাকতে যান অফিসার। কিন্তু এতে হিতে বিপরীত হয়। উলটে সেই তোয়ালে দিয়েই পুলিশকে পেটাতে শুরু করেন ব্রিজা। লাথি-ঘুষিও চালাতে থাকেন। অতি কষ্টে মডেলকে বাগে আনা হয়। হোটেলের সম্পত্তি নষ্ট করা ও কর্তব্যরত পুলিশের গায়ে হাত তোলার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে তাঁকে। ঘটনার সময় মডেল মদ্যপ অবস্থায় ছিলেন কি না অথবা সে কোনও মাদক সেবন করেছিলেন কি না তা খতিয়ে দেখছে পুলিশ। খুব শিগগিরিই ব্রিজাকে আদালতে তোলা হবে বলেও জানা গিয়েছে।

[বিকিনিতে নেটদুনিয়ায় ঝড় তুললেন ছোটপর্দার এই অভিনেত্রী]

The post নগ্ন মডেলকে সামলাতে গিয়ে পুলিশের কী হাল হল জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার