shono
Advertisement

তরুণীর মাথায় বসানো সিসিটিভি! বাবা লাগিয়েছেন, কারণ...

তরুণীর ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 02:10 PM Sep 12, 2024Updated: 02:14 PM Sep 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশে হোক বা বিদেশে, মেয়েদের উপর নির্যাতন দিনে দিনে বাড়ছে। প্রায় প্রতিদিনই সামনে আসছে ধর্ষণের ঘটনা। মেয়েকে স্কুল-কলেজে কিংবা টিউশন ক্লাসে পাঠিয়েও নিশ্চিন্ত নন অভিভাবকরা। সারাক্ষণ মাথায় চিন্তা, মেয়ে ঠিক মতো বাড়ি ফিরবে তো? আর এমন চিন্তা থেকেই কন্যার সুরক্ষার জন্য অভিনব উপায় বের করেছেন পাকিস্তানের এক বাবা। মেয়ের মাথায় সিসিটিভি বসিয়ে দিয়েছেন তিনি! আর হাসিমুখে বাবার সিদ্ধান্ত মেনে নিয়েছেন ওই তরুণীও। সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ছবি।

Advertisement

দিন দুয়েক আগেই নেট দুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যায়, মাথায় সিসিটিভি নিয়ে এক তরুণী সংবাদমাধ্যমে ইন্টারভিউ দিচ্ছেন। ওই পাক তরুণী জানান, মাথায় সিসিটিভি লাগিয়ে দিয়েছেন তাঁর বাবা। তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন, কাদের সঙ্গে মেলামেশা করছেন সব কিছুর উপর নজর রাখছেন বাবা। কিন্তু কেন এই পদক্ষেপ? উত্তরে তরুণী জানান, "বাবার সিদ্ধান্তে আমি খুশি। আমার সুরক্ষার কথা চিন্তা করেই তিনি এই পদক্ষেপ করেছেন। তাই আমি বাবাকে বাধা দিইনি।"

[আরও পড়ুন: ভালুককে তরমুজ খাওয়াচ্ছেন প্রৌঢ়! ‘অসম বন্ধুত্বে’র ভিডিওয় মজে নেটদুনিয়া

কীভাবে মাথায় এল সিসিটিভি লাগানোর কথা? উত্তরে তরুণী জানান, সম্প্রতি করাচিতে এক মহিলাকে নৃশংসভাবে খুন করা হয়েছে। এখন কেউ সুরক্ষিত নন। ওই মহিলার সঙ্গে যা হয়েছে, তা তাঁর সঙ্গেও হতে পারে। এই ঘটনা দেখে তাঁর বাবার মনেও ভয় তৈরি হয়। নিরাপত্তা সুনিশ্চিত করার জন্য তাঁর বাবা এই সিদ্ধান্ত নেন। জানা গিয়েছে, তরুণীটির বাবা সিকিউরিটি গার্ড। তাই এই সিসিটিভির মাধ্যমে মেয়েকে সর্বক্ষণ নজরে রাখতে পারেন। এই ভিডিও সমাজমাধ্যমে ছড়াতেই কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন নেটিজেনরা। ভিডিও-র নিচে একজন মন্তব্য করেছেন, 'নেক্সট লেভেল সিউকিউরিটি।' ভিডিওটি ১৭ হাজার মানুষ দেখেছেন। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কন্যার সুরক্ষার জন্য অভিনব উপায় বের করেছেন পাকিস্তানের এক বাবা।
  • সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তরুণীর সেই ছবি।
  • তরুণীটির বাবা সিকিউরিটি গার্ড। তাই এই সিসিটিভির মাধ্যমে তাঁকে সর্বক্ষণ নজরে রাখতে পারেন।
Advertisement