shono
Advertisement

উত্তরপ্রদেশে পুলিশের পরীক্ষায় বসলেন সানি লিওনি! তাজ্জব ঘটনায় শোরগোল নেটদুনিয়ায়

ব্যাপারটা কী?
Posted: 09:30 AM Feb 18, 2024Updated: 01:00 PM Feb 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশ নিয়োগ পরীক্ষায় এক পরীক্ষার্থীর নাম সানি লিওনি (Sunny Leone)! হ্যাঁ, ঠিকই পড়েছেন। প্রাক্তন পর্ন তারকার ছবি-সহ অ্যাডমিট কার্ডের ছবি ভাইরাল হয়ে গিয়েছে। যোগীরাজ্যেই ঘটেছে এমন আশ্চর্য ঘটনা। উত্তরপ্রদেশের পুলিশ কনস্টেবল রিক্রুটমেন্ট এগজামিনেশনের এহেন অ্যাডমিট কার্ড ঘিরে শোরগোল পড়ে গিয়েছে।

Advertisement

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, এই রেজিস্ট্রেশনটি করা হয়েছে উত্তরপ্রদেশ পুলিশ রিক্রুটমেন্ট অ্যান্ড প্রোমোশন বোর্ডের ওয়েবসাইটে। সিভিল পুলিশের কনস্টেবল পোস্টের জন্য। পরীক্ষাকেন্দ্র ছিল শ্রীমতি সোনেশ্রী মেমোরিয়াল গার্লস কলেজে। গতকাল শনিবার ছিল পরীক্ষার তারিখ। ফর্ম ফিল আপের জন্য যে মোবাইল নম্বর ব্যবহৃত হয়েছে তা উত্তরপ্রদেশের (Uttar Pradesh) এক বাসিন্দার ফোন নম্বর। যে ঠিকানা দেওয়া হয়েছে তা মুম্বইয়ের। যদিও কলেজ কর্তৃপক্ষ জানিয়েছে, ওই পরীক্ষার্থী অবশ্য পরীক্ষা দিতে আসেননি।

[আরও পড়ুন: সন্দেশখালিতে নারী নির্যাতন মানল পুলিশ, ‘শাহজাহানের গ্রেপ্তারির দায়িত্ব ইডির’, বললেন রাজীব কুমার]

ইতিমধ্যেই পুলিশ জানিয়ে দিয়েছে, ওই অ্যাডমিট কার্ড ভুয়ো। ইচ্ছে করেই সানি লিওনির নাম ও ছবি ব্যবহার করা হয়েছে। কনৌজ পুলিশের সাইবার শাখা বিষয়টি খতিয়ে দেখছে। ওই ফোন নম্বরে যোগাযোগ করে পরীক্ষার্থীকে নিজের ছবি ও আধার কার্ড-সহ দেখা করতে বলা হয়েছে। আসলে যোগীরাজ্যের এই পরীক্ষায় ভুয়ো অ্যাডমিট কার্ডের বহু অভিযোগ উঠেছে। ১২০ জন গ্রেপ্তার হয়েছেন গত দু দিনে। কিন্তু সবচেয়ে বেশি নজর কেড়েছে সানি লিওনির অ্যাডমিট কার্ডটিই।

[আরও পড়ুন: ভুল চিকিৎসায় প্রাণ গেল ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রীর! শোকবার্তায় কী লিখল আমিরের সংস্থা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার