shono
Advertisement
Telangana

রিলস বানানোর নেশা, কোবরার মাথা মুখে ঢুকিয়ে বাহাদুরি! মর্মান্তিক পরিণতি যুবকের

ভিডিওটি দেখে শিউরে ওঠেছে নেটপাড়া।
Published By: Subhankar PatraPosted: 01:39 PM Sep 08, 2024Updated: 05:34 PM Sep 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জঙ্গলে ভরা রাস্তা। মাঝে হাতজোড় করে দাঁড়িয়ে এক যুবক। মুখে কোবরা। ছাড়া পেতে নড়াচড়া করছে সাপটি। পাশে দাঁড়িয়ে আরও এক যুবক। ভিডিও করছেন একজন। সেই ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। দুঃসাহসিক ভিডিও দেখে শিউরে ওঠেন নেটপাড়া। পরে জানা যায় সাপের ছোবলে প্রাণে হারিয়েছেন যুবক।

Advertisement

ঘটনাটি তেলঙ্গানার কামারেড্ডি জেলার দেশাইপেট গ্রামের। সেই গ্রামেরই বাসিন্দা শিবরাজ। তাঁর বাবা ও শিবরাজের সাপ ধরাই জীবিকা বলে জানা গিয়েছে। ঘটনার দিন স্থানীয় জঙ্গল থেকে একটি কোবরা ধরেন তাঁরা।

[আরও পড়ুন: গণপতি বাপ্পার থেকে ট্রফি নিচ্ছেন রোহিত! গণেশ চতুর্থীতে বিশ্বকাপ জয়ের রেশ, ভিডিও ভাইরাল]

জানা গিয়েছে, শিবরাজের বাবাই তাঁকে মুখে সাপটিকে নিয়ে দাঁড়াতে বলেন ও ভিডিও করেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, শিবরাজ মুখে কোবরা নিয়ে নিজের চুল ঠিক করছেন। কখনও নমস্কার করার ভঙ্গিতে দাঁড়িয়ে আছেন। সাপটিকে মুখের ভিতরেই নড়তে দেখা যায়। কখন সাপটি তাঁর মুখে কামড়ে দেন তা বুঝতে পারেনি কেউ। পরে যুবককে হাসপাতালে নিয়ে গেলে তাঁর মৃত্যু হয়।

ভাইরাল হওয়া ওই ভিডিওটির কমেন্ট বক্সে এক নেটিজেন মন্তব্য করেন, "মানুষ জীবনে এত ঝুকি নেয় কী করে?" আরও একজন লেখেন, "তাৎক্ষণিক জনপ্রিয়তা পাওয়ার জন্য দেশের যুবকরা জীবনের ঝুঁকি নিতেও পিছুপা হচ্ছে না। সামজিক মাধ্যমের প্রতি আসক্তি জন্মেছে।" 

 

[আরও পড়ুন: ডেটে যাওয়ার জন্য মিলবে ছুটি, কাটা যাবে না মাইনেও! কোথায় আছে এমন অফিস?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জঙ্গলে ভরা রাস্তা। মাঝে হাতজোড় করে দাঁড়িয়ে এক যুবক। মুখে কোবরা। পাশে দাঁড়িয়ে আরও এক যুবক। ভিডিও করছেন একজন। সেই ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে।
  • দুঃসাহসিক ভিডিও দেখে শিউরে ওঠেন নেটপাড়া। পরে জানা যায় সাপের ছোবলে প্রাণে হারিয়েছেন যুবক।
  • ঘটনাটি তেলঙ্গানার কামারেড্ডি জেলার দেশাইপেট গ্রামের।
Advertisement