shono
Advertisement

১০ বছরেও ডেটিং অ্যাপে মেলেনি বান্ধবী, নিজেকেই ‘‌বিক্রি’র বিজ্ঞাপন দিলেন দুঃখে কাতর ব্যক্তি

টিন্ডার–সহ একাধিক ডেটিং অ্যাপের মাধ্যমে চেষ্টা করেছিলেন অ্যালান। The post ১০ বছরেও ডেটিং অ্যাপে মেলেনি বান্ধবী, নিজেকেই ‘‌বিক্রি’র বিজ্ঞাপন দিলেন দুঃখে কাতর ব্যক্তি appeared first on Sangbad Pratidin.
Posted: 07:47 PM Oct 02, 2020Updated: 07:47 PM Oct 02, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ জীবনে সঙ্গীর অভাব। মনের মতো বান্ধবী খুঁজতে টিন্ডার–সহ (Tinder) একাধিক ডেটিং অ্যাপের সাহায্য নিয়েছিলেন। তবে কাজের কাজ কিছুই হয়নি। দশ বছর ধরে সহ্য করার পর অবশেষে ধৈর্যের বাঁধ ভাঙে তাঁর। আর তারপর সোশ্যাল মিডিয়ায় নিজেকেই বিক্রির বিজ্ঞাপন দিয়ে বসলেন। ফেসবুকে (Facebook) নিজের অ্যাকাউন্ট থেকেই দিলেন সেই বিজ্ঞাপন। মুহূর্তে ভাইরাল হয়েছে তাঁর সেই পোস্ট।

Advertisement

জানা গিয়েছে, অ্যালান ইয়ান ক্লেটন নামে ব্রিটেনের (United Kingdom) নর্দ্যাম্পটনশায়ারের বাসিন্দা ওই ব্যক্তি পেশায় লরি চালক। দীর্ঘদিন ধরে বান্ধবীর সন্ধানে ছিলেন তিনি। কিন্তু মনমতো কাউকে পাননি কখনও। এরপর চেষ্টা করেন টিন্ডার–সহ অন্যান্য ডেটিং অ্যাপের সাহায্যে বান্ধবী খোঁজার। তবে সেই চেষ্টাও বিফলে যায়।

[আরও পড়ুন:‌ একসঙ্গে হলেই খালি নোংরা কথা, ‘সুশিক্ষা’ দিতে আইসোলেশনে পাঠানো হল ৫ টিয়াকে]

গত দশ বছরে বারবার একই পরিস্থিতি দেখে শেষপর্যন্ত ফেসবুকের একটি গ্রুপে নিজেকেই বিক্রি করে দেওয়ার কথা লেখেন অ্যালান। না কোনও মূল্য নয়। বিনামূল্যেই তাঁকে কিনতে পারেন কোনও মহিলা। ওই পোস্টে অ্যালানের সরল স্বীকারোক্তি, ‘‌‘‌মহিলাদের সবাইকে বলছি, আমার নাম অ্যালান। বয়স ৩০ বছর। আমি একজন ভাল মনের মহিলার খোঁজে রয়েছি, যে আমার সঙ্গে সারাজীবন থাকবেন। অনেক ডেটিং অ্যাপ ট্রাই করেছি, কিন্তু কাউকে পাইনি। তাই এবার এই উপায়ে চেষ্টা করছি।’‌’

[আরও পড়ুন:‌ জলের নিচেই নাচের আসর, বলিউড গানে জমিয়ে নেচে নেটিজেনদের মুগ্ধ করলেন ভারতীয় যুবক]

অ্যালানের এই পোস্টটিই এখন নেটদুনিয়ায় ভাইরাল। অনেকেই তাঁকে আত্মবিশ্বাস জুগিয়েছেন। কেউ কেউ আবার তাঁর সাফল্য কামনা করেছেন। এসবের মধ্যে একজনের সঙ্গে সম্প্রতি আলাপও হয়েছিল অ্যালানের। কিন্তু তা বেশি দূর এগোয়নি। তবে অ্যালান এখনও আশায় রয়েছেন। হয়তো অদূর ভবিষ্যতে পেয়ে যাবেন মনের মতো জীবনসঙ্গিনী। এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে অ্যালান বলেন, ‘‌‘‌ডেটিং অ্যাপ, টিন্ডার অনেককিছুর মাধ্যমে চেষ্টা করেছিলাম। কিন্তু দশ বছরেও কাউকে খুঁজে পায়নি। তাই এই পোস্টটি করেছি।’‌’ অ্যালানের পরিবারও চায়, এবার যেন মনের মতো কাউকে পেয়ে যান তিনি।‌

The post ১০ বছরেও ডেটিং অ্যাপে মেলেনি বান্ধবী, নিজেকেই ‘‌বিক্রি’র বিজ্ঞাপন দিলেন দুঃখে কাতর ব্যক্তি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement