Advertisement

Corona বলে কিছু নেই! প্রমাণ করতে মার্কেটের জিনিসপত্র চাটছেন মহিলা! দেখুন Viral Video

10:00 PM Aug 09, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাস (Coronavirus) নিয়ে গোটা বিশ্ব তটস্থ। এই মারণ ভাইরাস যাতে দ্রুত নিমূল হয়, তার জন্য গোটা বিশ্বে চলছে নানা গবেষণা। এই ভাইরাস থেকে বাঁচতে মাস্ক পরা, স্যানিটাইজার ব্যবহার করা এখন অপরিহার্য হয়ে পড়েছে। ঠিক এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল এক অদ্ভুত ভিডিও। যা দেখে রীতিমতো আঁতকে উঠতে হয়!

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ভাইরালও হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, এক মহিলা সুপারমার্কেটে ঘুরছেন শপিং ট্রলি নিয়ে। বেছে নিচ্ছেন নিত্য প্রয়োজনীও জিনিস। এত পর্যন্ত সব ঠিকই চলছিল। কিন্তু মহিলা  হঠাৎ করে এমন কাণ্ড ঘটালেন যা দেখে একেবারে থ সব্বাই ! নিজের অদ্ভুত কীর্তির ভিডিও মহিলা নিজেই রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় (Social Media) আপলোড করেছেন।

[আরও পড়ুন: বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে দিব্যি তোলেন ওজন, পেশাদার ভারোত্তোলনে বিশ্ব রেকর্ড শতায়ুর]

ভিডিওতে মহিলাকে দেখা গিয়েছে সুপারমার্কেটের জিনিসপত্র হাতে তুলে নিয়ে জিভ বার করে তা চেটে চেটে পরীক্ষা করছেন। শুধু খাদ্য দ্রব্য নয়, প্রায় সব কিছুরই প্যাকেটকেই জিভ দিয়ে চেটে দেখছিলেন মহিলা! এমনকী, তিনি যে ট্রলি ব্যবহার করছিলেন, তার হ্যান্ডেলও জিভ বার করে চেটে নিচ্ছিলেন। ওই সময় সুপারমার্কেটে উপস্থিত অন্য ক্রেতারা তো এসব দেখে একেবারেই হতবাক। অনেকে তো মনে করছিলেন এই মহিলা আসলে মানসিক দিক থেকে অসুস্থ। তবে ভুল ভাঙল মহিলার কথায়।

মহিলা এই ভিডিও আপলোড করে স্পষ্টই বলেন, ‘কোভিড ১৯ বলে কিছু নেই। এমনকী ভাইরাস কারও ক্ষতি করে না। বরং ভাইরাস শরীরে গেলে হাঁপানি, অ্যালার্জির মতো অসুখ থেকে দূরে থাকা যায়!’ এমনকী, মহিলা নেটিজেনদের বলেছেন ‘ভাইরাসকে ভালবাসবেন নাকি ভয় পাবেন সেটা বেছে নিন!’

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

মহিলার এই ভিডিও নিয়ে ইতিমধ্যেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। নেটিজেনরা একের পর এক কু-মন্তব্যে ভরিয়ে তুলেছেন মহিলার টুইটারে। অনেকেই এই মহিলাকে উপযুক্ত শাস্তি দেওয়ার কথা বলেছেন প্রশাসনকে।

[আরও পড়ুন: জামিনের শর্ত মেনে অভিযোগকারিণীকে বিয়ে যুবকের, আদালত চত্বরেই হল মালাবদল]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next