Advertisement

কোভিডবিধি ভেঙে বিমান ভরতি অতিথির উপস্থিতিতে বিয়ে মাদুরাই দম্পতির, ভাইরাল ভিডিও

01:58 PM May 24, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্লেনের ভিতরে চারিদিকে থিকথিকে ভিড়। ক্যামেরা হাতে তৈরি ফটোগ্রাফারও। এর মধ্যেই কনেকে মঙ্গলসূত্র পরিয়ে দিলেন বর। করোনার দ্বিতীয় ঢেউয়ে গোটা দেশ যখন বিধ্বস্ত, তখন এই দৃশ্য একেবারেই কল্পনাতীত। কারণ কোভিডবিধি (Covid-19) কার্যকর একাধিক রাজ্যে। আর সেই নিয়ম অনুযায়ী, মাত্র ৫০ জন অতিথিই উপস্থিত থাকতে পারেন যেকোনও বিয়ের অনুষ্ঠানে। কিন্তু সম্প্রতি ভাইরাল হয়েছে এমন একটি ভিডিও, যেখানে ৫০ জন নয়, শতাধিক আমন্ত্রিত নিয়েই বিয়ে সারলেন এক দম্পতি। যা দেখার পর নেটিজেনরাও অবাক হয়েছেন।

Advertisement

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ওই দম্পতি তামিলনাড়ুর (Tamil Nadu) মাদুরাইয়ের (Madurai) বাসিন্দা। করোনা আবহে বিয়ে সারতেই অভিনব পন্থা অবলম্বন করে তাঁরা। জানা গিয়েছে, কোভিড বিধি অনুযায়ী, তামিলনাড়ুতে কোনও বিয়ে বাড়িতে ৫০ জনের বেশি আমন্ত্রিত থাকার অনুমতি নেই। কিন্তু সেটা তো শহরের মধ্যে। আকাশে থাকাকালীন এমন কোনও নির্দেশিকা নেই। আর তাই ভেবেচিন্তে অভিনব উপায়টি বের করেন ওই দম্পতি।

[আরও পড়ুন: গত বছরের মতো এবারও, লকডাউনে উত্তরপ্রদেশের এই শহর থেকে স্পষ্ট হিমালয়ের চূড়া]

হবু বর-কনে রাকেশ এবং দক্ষিণা বিয়ের দিন মাদুরাই থেকে বেঙ্গালুরুগামী একটি বিমান ভাড়া নেন। আর একেবারে বিয়ের সাজে সেজে সেটিতে চড়ে বসেন। সঙ্গে ছিলেন তাঁদের বিয়েতে আমন্ত্রিত ১৬১ জন অতিথিও। দু’ঘণ্টার যাত্রাপথে বিমানটি মাদুরাইয়ের বিখ্যাত মিনাক্ষী মন্দিরের উপরে আসতেই দক্ষিণাকে মঙ্গলসূত্র পরান রাকেশ। ইতিমধ্যে তাঁদের এই বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। কেউ কেউ তাঁদের উপস্থিত বুদ্ধির প্রশংসা করেন। তো কেউ আবার এভাবে কোভিড বিধি ভাঙার জন্য দম্পতির সমালোচনাতেও মুখর হন। এদিকে, ঘটনার কথা প্রকাশ্যে আসতেই ওই বেসরকারি বিমানটির সমস্ত ক্রু-কে সাসপেন্ড করেছে ডিজিসিএ। 

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় ব্রহ্মাস্ত্র নিম-তুলসির ‘আয়ুর্বেদিক’ মাস্ক! সাধুর দাবি ঘিরে তোলপাড় নেটদুনিয়া]

Advertisement
Next