shono
Advertisement
Viral Video

গলায় সাপ জড়িয়ে খেলা নাবালিকার, ভাইরাল ভিডিও দেখে আঁতকে উঠল নেটদুনিয়া

ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে নাবালিকার ভিডিও।
Published By: Kishore GhoshPosted: 09:38 PM Oct 21, 2024Updated: 09:38 PM Oct 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবজন্তুর মধ্যে বাঘ ও কুমির খুবই ভয়ের। সুখের কথা হল ওদের বসবাস জল-জঙ্গল থেকে দূরে থাকে গৃহস্থ মানুষ। কাছে মানে চিড়িয়াখানা। সেখানে ভয়ের কিছু নেই। তার পরেও বাঘ, সিংহ কিংবা কেউটের মতো বিষধর সাপ সামনাসামনি দেখলে বুক কেঁপে ওঠে। অথচ একটি ছোট মেয়ের মোটে ভয় নেই। কালো রঙের প্রকাণ্ড সাপ গায়ে জড়িয়ে রীতিমতো খেলছে! সম্প্রতি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে ওই নাবালিকার ভিডিও। যা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া হয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

যে ইনস্টাগ্রাম প্রোফাইলে নাবালিকার ভিডিও শেয়ার করা হয়েছে, সেটির নাম 'স্নেকমাস্টারএক্সটিক।' সেখান থেকে জানা গিয়েছে, ছোট মেয়েটি সাপ ভালোবাসে। সাপের সঙ্গে তার এমন ছবি-ভিডিও আগেও শেয়ার করা হয়েছে। বায়োতেও লেখা, 'জাস্ট অ্যা গার্ল অ্যান্ড হার প্যাশন ফর স্নেকস।' ভিডিও ক্যাপশান থেকে জানা গিয়েছে ভয়ংকর চেহারার সাপটি হল আইএমজি।

এই ভিডিও নিয়ে দুরকম প্রতিক্রিয়া দেখা গিয়েছে নেটিজেনদের মধ্যে। কেউ কেউ নাবালিকার সাপের খেলা দেখে মুগ্ধ। অনেকেই আবার ক্ষুব্ধ হয়েছেন ভিডিও দেখে। একজন লিখেছেন 'কন্টেন্টের জন্য কী না করে' লোকে! এক নেটিজেনের দাবি, 'নাবালিকার বাবাকে গ্রেপ্তার করা উচিত।" সব মিলিয়ে আলোচনার কেন্দ্রে 'স্নেকমাস্টারএক্সটিক' ইনস্টাগ্রাম প্রোফাইল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এই ভিডিও নিয়ে দুরকম প্রতিক্রিয়া দেখা গিয়েছে নেটিজেনদের মধ্যে।
  • সব মিলিয়ে আলোচনার কেন্দ্রে 'স্নেকমাস্টারএক্সটিক' ইনস্টাগ্রাম প্রোফাইল।
Advertisement