shono
Advertisement

OMG! গভীর ঘুমেও চোখ খুলে থাকেন স্বামী! আতঙ্কিত স্ত্রীর ভিডিও ভাইরাল

প্রতি ২০ জনের একজনই নাকি এভাবে ঘুমোন!
Posted: 01:00 PM Jan 15, 2023Updated: 01:00 PM Jan 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘুম না এলে অনেকেই বলেন, তিনি দু’চোখের পাতা এক করতে পারেননি। কিন্তু এই অভিব্যক্তি মানেই কি তিনি ঘুমোতে পারেননি? স্বাভাবিক ভাবেই মনে হবে, তা তো হবেই। চোখের পাতা খোলা রেখে মাছ ঘুমোয়, কিন্তু মানুষ? সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওয় সন্ধান মিলেছে এমন একজনের যিনি সত্য়িই চোখ খোলা রেখেই ঘুমোন। ভিডিওটি করেছেন তাঁর স্ত্রী। জানিয়েছেন, তাঁর স্বামী জেগে আছেন না ঘুমিয়ে পড়েছেন তা বোঝার জো নেই! নেট ভুবনে শোরগোল ফেলে দিয়েছে এহেন এক ভিডিও।

Advertisement

তরুণীর নাম পেটন ভিডমার। তাঁর স্বামী কোলটন অঘোর ঘুমিয়ে থাকলেও চোখের পাতা খোলাই থাকে বলে ভিডিওয় দাবি করেন তিনি। কেবল দাবি করাই নয়, ভিডিওয় স্বামীর ঘুমন্ত মুখও সকলকে দেখিয়েছেন পেটন। ভিডিওয় (Viral video) দেখা যাচ্ছে, এরপর স্বামীর নাম ধরে তিনি ডাকছেন। আর সেই ডাক শুনে ভ্যাবাচ্যাকা খেয়ে ফিরে তাকান ওই ব্যক্তি। যা দেখে হাসতে থাকেন তাঁর স্ত্রী। তবে বিয়ের পর এতদিন কেটে গেলেও এখনও যে রাতে ঘুম ভেঙে চোখ খোলা রেখে স্বামীর নিঃসার ঘুম দেখে তিনি ভয়ই পান, সেকথাও জানিয়েছেন পেটন।

[আরও পড়ুন: কলকাতার ফুটপাথে আমজনতার সঙ্গে মধ্যাহ্নভোজ শতাব্দী-কুণালের, ব্যাখ্যা দিলেন বিতর্কেরও]

এই ভিডিও দেখে চমকে গিয়েছেন নেটিজেনরাও। একজন লিখেছেন, তাঁর স্বামী এমন করলে তিনি রাতে ঘুমোতেই পারতেন না আতঙ্কে। আরেকজনের রসিকতা, পৃথিবীর সবচেয়ে শুকনো চোখের মানুষ ওই ব্যক্তি। কিন্তু এহেন ঘটনা খুব বিরল নয় বলেই জানাচ্ছেন গবেষকরা। ‘স্লিপ ফাউন্ডেশন’ নামের এক মার্কিন সংস্থা জানিয়েছে, প্রতি ২০ জনের একজন ঘুমোনোর সময় চোখ খোলাই রাখেন।

কিন্তু কেন হয় এই সমস্যা? গবেষকরা জানাচ্ছেন, ছোট বা দুর্বল চোখের পাতা, মুখের স্নায়ুর সমস্যা কিংবা চোখের মণির অসুখ থাকলে অঘোরে ঘুমিয়ে থাকার সময়ও চোখের পাতা খোলা রাখেন সংশ্লিষ্ট ব্যক্তিরা।

[আরও পড়ুন: গ্রামে গ্রামে জনসংযোগ ‘দিদির দূত’ জুন-লাভলির, অভিযোগ শুনে দিলেন সমাধানের আশ্বাস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার