shono
Advertisement

বড্ড বেশি লাস্যময়ী, সোশ্যাল মিডিয়ায় খোলমেলা ছবি, জিম থেকে তাড়ানো হল তরুণীকে

নিন্দায় সরগরম সোশ্যাল মিডিয়া।
Posted: 03:06 PM Oct 08, 2022Updated: 03:28 PM Oct 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি একটু বেশিরকমই লাস্যময়ী। সোশ্যাল মিডিয়ায় আপলোড করা স্বল্পবসনা ছবিগুলোও নিম্নরুচির পরিচয়। এই অপরাধে জিম থেকে তাড়িয়ে দেওয়া হল এক তরুণীকে। আমেরিকার (America) এই ঘটনা ঘিরে সরগরম সোশ্যাল মিডিয়া।

Advertisement

শার্লস লারসন সোশ্যাল মিডিয়ায় নিজের তিক্ত অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন। জানিয়েছেন, গত ৬ বছর ধরে একটি জিমের সদস্য ছিলেন তিনি। নিয়মিত শরীরচর্চা করতেন সেখানে। হঠাৎই তাঁকে জিমে আসতে নিষেধ করে দেয় কর্তৃপক্ষ। কারণ হিসেবে অদ্ভুত কিছু যুক্তি দেয় তারা। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানায়, শার্লস আর জিমের সদস্য থাকতে পারবেন না। কারণ তিনি বাড়াবাড়ি রকমের লাস্যময়ী (টু হট)। আর ইনস্টাগ্রামে যেসব ছবি তিনি আপলোড করেছেন সেগুলিও নিম্নরুচিরই পরিচয় বহন করে।

[আরও পড়ুন: বঙ্গ বিজেপিতে ধাক্কা ডিসেম্বরেই, পদ হারাতে পারেন বহু তাবড় নেতা]

৬ বছরের পুরনো জিম ছেড়ে নতুন জিমে শরীরচর্চা করছেন শার্লস। নতুন জিমে শরীরচর্চার ছবির পাশাপাশি পুরনো খোলামেলা পোশাকের ছবিও পোস্ট করেছেন তিনি। একদিকে একটি ব্যাগি টি শার্টের সঙ্গে সোয়েট প্যান্ট পরিহিত ছবি দিয়েছেন শার্লস। পাশেই রয়েছে অন্তর্বাস আর হটপ্যান্ট পরিহিত খোলামেলা ছবি। সঙ্গে লিখেছেন, ছোট শহরের জিমে ছ’ বছর শরীরচর্চা করেছি। ইনস্টাগ্রামে নাকি নিম্নরুচির ছবি দেওয়ায় সেখান থেকে আমাকে বের করে দেওয়া হল। এখন আমি নতুন জিমে যোগ দিয়েছি।”

 

এই ঘটনায় তোলপাড় সোশ্যাল মিডিয়া। কেউ কেউ লিখছেন, “ছোট শহরের মানসিকতা। এধরনের ভাবনা কতটা ক্ষতিকারক সেটা হাতেনাতে প্রমাণ পাওয়া গেল।” জিম কর্তৃপক্ষের আচরণের তীব্র নিন্দা করছে নেটিজেনরা। 

[আরও পড়ুন: কার্নিভ্যালের আগেই বিপত্তি, রামমোহন সম্মিলনীর প্রতিমা-সহ ট্যাবলোতে ধাক্কা বেপরোয়া ট্যাক্সির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার