shono
Advertisement

সংসদে দেখানো হবে অস্কারজয়ী ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’এবং ‘আরআরআর’, আপ্লুত তারকারা

বিশ্ব সিনেমার মঞ্চে ভারতের মুখ উজ্জ্বল করেছে 'আরআরআর' এবং 'দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স'।
Posted: 12:04 PM Mar 16, 2023Updated: 12:04 PM Mar 16, 2023

নন্দিতা রায়, নয়াদিল্লি: শুধু দাক্ষিণাত্য নয়, ‘RRR’ সিনেমার ‘নাটু নাটু’ গানের অস্কার জয় গোটা ভারতের সাফল্য। রাজ্যসভায় দাঁড়িয়ে এমনই দাবি করেছিলেন জয়া বচ্চন (Jaya Bachchan)। নিজের বক্তব্যের সমর্থনে কিংবদন্তি সত্যজিৎ রায়ের উদাহরণও দিয়েছিলেন। বর্ষীয়ান অভিনেত্রী তথা সমাজবাদী পার্টির সাংসদের এই মন্তব্যের পর এবার সংসদেও ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’ এবং ‘আরআরআর’ ছবি প্রদর্শনের বন্দোবস্ত। স্বাভাবিকভাবেই এই সিদ্ধান্তে খুশি ছবির কলাকুশলীরা।

Advertisement

অনাথ এক হস্তিশাবকের কাহিনি ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’। তামিলনাড়ুর দম্পতি বোম্মন আর বেল্লি যাঁকে উদ্ধার করে সন্তানস্নেহে বড় করে তোলেন। মানুষ ও পশুর এই সম্পর্কের কাহিনি বিশ্বের দরবারে তুলে ধরে অস্কার জয় পরিচালক কার্তিকী এবং প্রযোজক গুনিতের। বিশ্ব সিনেমার মঞ্চে ভারতের মুখ উজ্জ্বল করেছে ‘আরআরআর’ ছবির ‘নাটু নাটু’ গানও। অস্কার জয়ে আপ্লুত টিম ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’ এবং ‘আরআরআর’। শুভেচ্ছার জোয়ারে ভাসছেন কলাকুশলীরা।

[আরও পড়ুন: হু হু করে বেড়ে মুরগি ৩০০ টাকার দোরগোড়ায়, ছুটির দিনে পাতে মাংস থাকবে তো?]

জয়ের সেলিব্রেশন হিসাবে এবার সংসদেও দেখানো হবে ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’ এবং ‘আরআরআর’। ব্যবস্থাপনায় রয়েছে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রক। সংসদের অন্দরে সাংসদের অন্দরে বালাযোগী স্টেডিয়াম ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’ এবং ‘আরআরআর’ দেখানোর ব্যবস্থা করা হচ্ছে। নির্দিষ্ট কোনও দিনক্ষণ স্থির হয়নি। তবে আগামী সপ্তাহে দেখানো হবে, তা মোটের উপর নিশ্চিত। দর্শকাসনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থাকবেন কিনা, তা এখনও জানা যায়নি। তবে জানা গিয়েছে, ছবি সম্প্রচারের সময় উপস্থিত থাকবেন ‘আরআরআর’ ছবির রাজামৌলির বাবা তথা রাজ্যসভার সাংসদ ভি বিজয়েন্দ্র প্রসাদ। আমন্ত্রণ জানানো হবে প্রত্যেক সাংসদকেও।

[আরও পড়ুন: টিকিট থাকা সত্ত্বেও তরুণীর সঙ্গে অভব্য আচরণ, ভাইরাল ‘মত্ত’ টিকিট পরীক্ষকের কাণ্ড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement