shono
Advertisement
Paris Olympics 2024

বড় পুরুষাঙ্গের জন্য হাতছাড়া অলিম্পিক পদক, এবার পর্ন ওয়েবসাইটের বিরাট প্রস্তাব অ্যাথলিটকে

আম্মিরাতিকে সটান নীল ছবির প্রস্তাব দিয়ে বসেছেন ক্যামসোডা নামে এক পর্ন ওয়েবসাইটের কর্তা।
Published By: Anwesha AdhikaryPosted: 01:05 PM Aug 08, 2024Updated: 03:44 PM Aug 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরুষাঙ্গের 'অসহযোগিতা'য় হাতছাড়া হয়েছে অলিম্পিক পদক। সেরাটা দিয়েও খালি হাতেই গ্রেটেস্ট শো অন আর্থের মঞ্চ ছাড়তে হয়েছে। এবার সেই ফরাসি অ্যাথলিটকে বিরাট অঙ্কের প্রস্তাব দিল পর্ন ওয়েবসাইট। নীল ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন ফ্রান্সের পোলভল্ট তারকা অ্যান্থনি আম্মিরাতি (Anthony Ammirati )।

Advertisement

ঠিক কী ঘটেছিল প্যারিস অলিম্পিকে (Paris Olympics 2024) ? গত শনিবার ট্র্যাক অ্যান্ড ফিল্ডে পোল ভল্টের ইভেন্টে নেমেছিলেন ফ্রান্সের অ্যান্থনি আম্মিরাতি। ২১ বছর বয়সি অ্যাথলিট যদিও ফাইনালেই উঠতে পারেননি। কিন্তু তার পরও যাবতীয় চর্চা তাঁকে নিয়ে। ভাইরাল হয়ে গিয়েছে তাঁর পোল ভল্টের ভিডিও। প্রথমে ৫.৪০ মিটার ও ৫.৬০ মিটার উচ্চতা প্রথম চেষ্টাতেই টপকে যান তিনি। কিন্তু গণ্ডগোল বাঁধে ৫.৭০ মিটার টপকানোর সময়।

[আরও পড়ুন: লক্ষ্য অলিম্পিকে দ্বিতীয় সোনা, ইতিহাস সৃষ্টির সামনে দাঁড়িয়ে ‘সতর্ক’ নীরজ

প্রথম চেষ্টাতে ব্যর্থ হন। দ্বিতীয় চেষ্টায় ওই উচ্চতা প্রায় টপকে যান তিনি। হাইট বারে তাঁর পা লাগলেও তা পড়ে যায়নি। কিন্তু নামার সময় আম্মিরাতির পুরুষাঙ্গ ধাক্কা খায় হাইট বারে। সেই ধাক্কায় নিচে পড়ে যায় বারটি। স্বাভাবিকভাবেই তাঁর চেষ্টা বাতিল ঘোষণা করা হয়। আর ফরাসি অ্যাথলিটের সেই ভল্ট ভাইরাল হয়ে গিয়েছে সোশাল মিডিয়ায়।

এই ঘটনায় স্বভাবতই হতাশ হয়ে পড়েন আম্মিরাতি। তবে হাইট বার সঠিকভাবে টপকে যেতে পেরেছেন বলে নিজের পারফরম্যান্সে খুশি এই অ্যাথলিট। পদক না পেয়েও নেটদুনিয়ার প্রবল চর্চায় উঠে এসেছেন তিনি। এহেন পরিস্থিতিতে আম্মিরাতিকে সটান নীল ছবির প্রস্তাব দিয়ে বসেছেন ক্যামসোডা নামে এক পর্ন ওয়েবসাইটের কর্তা। ডারিন পার্কার নামে ওই কর্তার মতে, "এক ঘণ্টার জন্য ওয়েবক্যামে শুট করতে হবে। তার বিনিময়ে আড়াই লক্ষ ডলার দেওয়া হবে আম্মিরাতিকে।" তবে এই প্রস্তাব কি নিছকই মজা? উঠছে সেই প্রশ্ন।

[আরও পড়ুন: ভিনেশ বিপর্যয়ের দায় টিমের ক্রীড়া বিজ্ঞানীদের! উঠছে একাধিক প্রশ্ন

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঠিক কী ঘটেছিল প্যারিস অলিম্পিকে? গত শনিবার ট্র্যাক অ্যান্ড ফিল্ডে পোল ভল্টের ইভেন্টে নেমেছিলেন ফ্রান্সের অ্যান্থনি আম্মিরাতি।
  • আম্মিরাতির পুরুষাঙ্গ ধাক্কা খায় হাইট বারে। সেই ধাক্কায় নিচে পড়ে যায় বারটি।
  • ডারিন পার্কার নামে ওই কর্তার মতে, "এক ঘণ্টার জন্য ওয়েবক্যামে শুট করতে হবে। তার বিনিময়ে আড়াই লক্ষ ডলার দেওয়া হবে আম্মিরাতিকে।"
Advertisement