shono
Advertisement
Virat Kohli

প্যারিস অলিম্পিকসে সোনার স্বপ্ন, অ্যাথলিটদের জন্য বিশেষ বার্তা বিরাটের

কী বললেন বিরাট?
Published By: Arpan DasPosted: 09:26 PM Jul 15, 2024Updated: 09:34 PM Jul 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তার পরই শুরু হয়ে যাবে প্যারিস অলিম্পিকস (Paris Olympics 2024)। নীরজ চোপড়া, পিভি সিন্ধুদের উপর আশা রাখছে দেশবাসী। সোনার স্বপ্ন দেখছেন দেশের অ্যাথলিটরাও। অলিম্পিকস শুরুর আগে তাঁদের শুভেচ্ছা জানিয়ে রাখলেন বিরাট কোহলিও (Virat Kohli)।

Advertisement

২৬ জুলাই থেকে শুরু হচ্ছে প্যারিস অলিম্পিকস। চলবে ১১ আগস্ট পর্যন্ত। সপ্তাহ দুয়েক আগে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে দেশের জয়ধ্বজা উড়িয়েছে ভারত। ফাইনালের সেরা হয়েছিলেন বিরাট কোহলি। টি-টোয়েন্টি থেকে অবসর নিলেও সর্বত্রই তাঁর সম্মান। এবার তিনি বিশেষ বার্তা পাঠালেন অলিম্পিকস তারকাদের জন্য।

[আরও পড়ুন: ঘরের ছেলের বিশ্বজয়, হার্দিককে স্বাগত জানাতে জনজোয়ার ভদোদরার রাস্তায়]

নিজের সোশাল মিডিয়া থেকে একটি ভিডিও পোস্ট করে কোহলি বলেন, "একটা সময় ছিল, যখন সারা বিশ্ব ভাবত, ভারত শুধু সাপ আর হাতির দেশ। সময়ের সঙ্গে সেই ধারণা বদলেছে। আজ আমাদের পরিচয় বিশ্বের সবচেয়ে বড় গণতন্ত্র, গ্লোবাল টেক হাবের জন্য। ক্রিকেট, বলিউড, স্টার্ট আপ, অর্থনীতি সবকিছুর মাধ্যমে ভারতের পরিচিতি বেড়েছে। এর পরের চাহিদা কী হতে পারে? সেটা হোক আরও বেশি সোনা, রুপো আর ব্রোঞ্জ।"

[আরও পড়ুন: ক্রিকেট মাঠে বন্ধ তামাকের বিজ্ঞাপন! বিসিসিআইকে নির্দেশিকা দেওয়ার পথে কেন্দ্র]

প্যারিসে ভারতের ১১৮ জন পদকের জন্য লড়বেন। তাঁদের জন্য বিরাটের সংযোজন, "আমাদের ভাই-বোনেরা পদকের খিদে নিয়ে প্যারিসে যাচ্ছে। আর আমরা কোটি-কোটি মানুষ ওদের দিকে তাকিয়ে থাকব। যখন ওরা মঞ্চে পা দেবে, তখন উত্তেজনার সঙ্গে থাকবে স্নায়ুর চাপও। দেশের প্রতিটা কোনায় শোনা যাবে একটাই সুর, 'ইন্ডিয়া, ইন্ডিয়া, ইন্ডিয়া...' আমিও রয়েছি ওদের সমর্থনে। ভারতীয় দলকে শুভেচ্ছা।" গতবারের টোকিও অলিম্পিকসে ১টি সোনাসহ মোট ৭টি পদক এসেছিল ভারতে। এবার কি সেই সংখ্যাটা বাড়বে? প্রত্যাশা গোটা দেশের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তার পরই শুরু হয়ে যাবে প্যারিস অলিম্পিকস।
  • নীরজ চোপড়া, পিভি সিন্ধুদের উপর আশা রাখছে দেশবাসী। সোনার স্বপ্ন দেখছেন দেশের অ্যাথলিটরাও।
  • অলিম্পিকস শুরুর আগে তাঁদের শুভেচ্ছা জানিয়ে রাখলেন বিরাট কোহলিও।
Advertisement