shono
Advertisement
Sania Mirza

শোয়েব অধ্যায় অতীত! ফের ভালোবাসার খোঁজে সানিয়া মির্জা

চলতি বছরের শুরুতেই সানিয়ার সঙ্গে সম্পর্ক ভেঙে ফের বিয়ে করেন শোয়েব মালিক।
Published By: Arpan DasPosted: 04:31 PM Jun 04, 2024Updated: 04:31 PM Jun 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের শুরুতেই শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদ নিয়ে সিলমোহর পড়ে সানিয়া মির্জার (Sania Mirza) সম্পর্কের। তার পর পাক-ক্রিকেটার আবার বিয়ে করেছেন। কিন্তু এখনও পর্যন্ত নতুন কোনও সম্পর্কের কথা সানিয়া ঘোষণা করেননি। এবার প্রকাশ্যেই জানালেন ভালোবাসার মানুষ খুঁজছেন ভারতের টেনিস তারকা।

Advertisement

২০১৬ সালে প্রকাশিত হয় সানিয়ার আত্মজীবনী। যা উদ্বোধন করেন শাহরুখ খান। পরে বলিউডের বাদশা জানিয়েছিলেন, সানিয়ার জীবন নিয়ে সিনেমা হওয়া উচিত। কিন্তু সেখানে টেনিস তারকার প্রেমিকের চরিত্রে অভিনয় করবেন কে? খোদ কিং খান রাজি হয়েছিলেন সেই চরিত্রের জন্য। এবার সেই নিয়েই প্রশ্ন করা হয় সানিয়াকে।

[আরও পড়ুন: ক্রীড়াসূচি ও অব্যবস্থায় ক্ষুব্ধ শ্রীলঙ্কা, ম্যাচ হেরে অদ্ভুত অজুহাত হাসারাঙ্গাদের]

একটি জনপ্রিয় টিভি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। সেখানে তাঁকে জিজ্ঞেস করা হয়, বায়োপিক হলে তাঁর প্রেমিকের চরিত্রে কে অভিনয় করলে তিনি খুশি হবেন? তাঁর উত্তর মন জিতে নিয়েছে দেশের ক্রীড়াভক্তদের। তিনি বলেন, "আগে ভালোবাসার মানুষ তো খুঁজে পাই।" সঙ্গে সঙ্গে হাসিতে ফেটে পড়েন উপস্থিত সঞ্চালকরা। শোয়েব মালিকের সঙ্গে সম্পর্ক নিয়েও খোলাখুলি কথা বলেন তিনি।

উল্লেখ্য, ২০১০ সালে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিয়ে হয় সানিয়ার। তাঁদের একটি পুত্রসন্তানও আছে। কিন্তু চলতি বছরেই আনুষ্ঠানিকভাবে পথ আলাদা হয়ে যায় দুজনের। তার মধ্যেই পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে নতুন করে গাঁটছড়া বাঁধেন শোয়েব। এবার নিজের মনের কথা জানালেন সানিয়াও।

[আরও পড়ুন: প্রহর গোনা শুরু, সুনীলকে ফেয়ারওয়েল গিফট দিতে চান শুভাশিস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ছরের শুরুতেই শোয়েব মালিকের সঙ্গে ডিভোর্স ঘোষণা করেন সানিয়া মির্জা।
  • তার পর পাক-ক্রিকেটার আবার বিয়ে করেছেন। কিন্তু এখনও পর্যন্ত নতুন সম্পর্কের কথা সানিয়া ঘোষণা করেননি।
  • এবার প্রকাশ্যেই জানালেন ভালোবাসার মানুষ খুঁজছেন ভারতের টেনিস তারকা।
Advertisement