shono
Advertisement

দেড় বছর ধরে ৮ শিক্ষকের যৌন লালসার শিকার এই কিশোরী পড়ুয়া

তাকে ধর্ষণ করে অভিযুক্তরা তার নগ্ন অবস্থার ছবি তুলত বলে অভিযোগ। The post দেড় বছর ধরে ৮ শিক্ষকের যৌন লালসার শিকার এই কিশোরী পড়ুয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 01:09 PM Mar 25, 2017Updated: 05:06 PM Dec 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নৃশংস বললেও কম বলা চলে। প্রায় দেড় বছর ধরে ১৩ বছরের কিশোরী পড়ুয়াকে গণধর্ষণের অভিযোগ উঠল ৮ জন শিক্ষকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনা রাজস্থানের বিকানেরের। শেষপর্যন্ত ওই নির্যাতিতা অসুস্থ হয়ে পড়লে বিষয়টি গোচরে আসে। জানা গিয়েছে, ওই কিশোরী ব্লাড ক্যানসারে আক্রান্ত। তার অভিভাবকরা এই ঘটনায় এফআইআর দায়ের করেছেন। নির্যাতিতার অভিযোগ, আটজনের মধ্যে একজন গোটা ঘটনার ভিডিও করে রেখে দিনের পর দিন তাকে এবং অভিভাবকদের ব্ল্যাকমেল করত। এমনকী প্রাণনাশের হুমকিও দিত।

Advertisement

[অর্ধনগ্ন হয়ে ক্লাসের মধ্যে নাচ, গারদে শিক্ষিকা]

কিশোরীর আরও অভিযোগ, শিক্ষকদের নাম জানত না সে। কিন্তু তাকে ধর্ষণ করে তারা নগ্ন অবস্থায় তার ছবি তুলত বলে অভিযোগ। বাবা-মাকে কিছুদিন পর ঘটনার কথা জানায় সে। নোখা থানার সার্কেল ইনস্পেক্টর বনওয়ারি লাল জানিয়েছেন, ৩৭৬ডি ধারায় এবং পকসো আইনে মামলা রুজু হয়েছে এই ঘটনায়। তবে এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি। ঘটনার কথা জানতে পেরে হতবাক রাজ্যের পঞ্চায়েতি রাজ মন্ত্রী রাজেন্দ্র রাঠৌর জানিয়েছেন, নির্যাতিতার চিকিৎসার যাবতীয় খরচ বহন করবেন তিনি। এই বিষয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজেকেও তিনি অবগত করেছেন বলে জানিয়েছেন।

The post দেড় বছর ধরে ৮ শিক্ষকের যৌন লালসার শিকার এই কিশোরী পড়ুয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement