shono
Advertisement

বিদ্যুতের তার ছিঁড়ে বিপত্তি, ছুটির সকালে শিয়ালদহে ব্যাহত ট্রেন চলাচল

পরপর আটকে এক্সপ্রেস, রেলের রক্ষণাবেক্ষণে প্রশ্ন। The post বিদ্যুতের তার ছিঁড়ে বিপত্তি, ছুটির সকালে শিয়ালদহে ব্যাহত ট্রেন চলাচল appeared first on Sangbad Pratidin.
Posted: 08:41 AM Dec 17, 2017Updated: 12:14 PM Sep 19, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছুটির সকালে শিয়ালদহে বিপত্তি। শিয়ালদহ স্টেশনে ঢোকার মুখে বিদ্যুতের তার ছিঁড়ে ব্যাহত ট্রেন চলাচল। ৭-৯ নম্বর প্ল্যাটফর্মে কোনও ট্রেন ঢুকতে পারছে না। এর ফলে এক্সপ্রেস ট্রেনগুলি বিভিন্ন স্টেশনে দাঁড়িয়ে।

Advertisement

[ওভারহেড তারে আটকে গেল রেলগেট, ভোগান্তি রানাঘাট-শান্তিপুর শাখায়]

রেল সূত্রে খবর, ভোর পাঁচটা দশ নাগাদ এই ঘটনার সূত্রপাত। এরপর জরুরিকালীন ভিত্তিতে মেরামতি শুরু হলেও সকাল সাড়ে আটটা পর্যন্ত পরিস্থিতির কোনও উন্নতি হয়নি। শিয়ালদহ স্টেশনে ঢোকার মুখে রয়েছে ওভারহেড ইলেকট্রিক পাওয়ারের অফিস। এই অফিসের কাছে ওভারহেড তার ছিঁড়ে যায়। যে এলাকায় এই ঘটনা ঘটে সেখান থেকে ৭-৯ নম্বর প্ল্যাটফর্মে ট্রেন ঢোকে। এই তিনটি প্ল্যাটফর্মে মূলত এক্সপ্রেস ট্রেন ঢোকে। বিপত্তির জেরে দূরপাল্লার বহু ট্রেন শিয়ালদহ স্টেশনে ঢোকার মুখে থমকে দাঁড়ায়। উত্তরবঙ্গ, পদাতিক, কাঞ্চনকন্যা এক্সপ্রেস ট্রেন আটকে পড়ে। পাশাপাশি বেশ কিছু দূরপাল্লার ট্রেনকে বিভিন্ন স্টেশনে দাঁড় করিয়ে দেয়। বিভিন্ন স্টেশনে দূরপাল্লার ট্রেনগুলি আটকে পড়ার প্রভাব পড়েছে লোকাল ট্রেন চলাচলে। লোকাল ট্রেনও চলছে বেশ দেরিতে। রবিবার ছুটির দিন হওয়ায় নিত্যযাত্রীদের ভিড় কম। তবে যাঁরা বেড়াতে বেড়িয়েছিলেন তাঁরা বিপাকে পড়েন। পাশাপাশি ঘণ্টার পর ঘণ্টা ট্রেনে বসে থেকে বেজায় বিরক্ত এক্সপ্রেসের যাত্রীরা।

[ওভারহেডের তার ছিঁড়ে বিপত্তি, বনগাঁ শাখায় ট্রেন চলাচল ব্যাহত]

রেল সূত্রে জানানো হয়েছে, দ্রুততার সঙ্গে মেরামতির কাজ করা হচ্ছে। এর মধ্যে গৌড় এক্সপ্রেসকে কোনওরকমে একটি প্ল্যাটফর্মে ঢোকানো হয়। রবিবার সকালের ঘটনায় রেলের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন যাত্রীরা। তাদের অভিযোগ শিয়ালদহের মতো গুরুত্বপূর্ণ স্টেশনেই রক্ষণাবেক্ষণে তেমন গুরুত্ব দেওয়া হয় না। তার ফলে এধরনের ঘটনা বেড়েই চলেছে।

The post বিদ্যুতের তার ছিঁড়ে বিপত্তি, ছুটির সকালে শিয়ালদহে ব্যাহত ট্রেন চলাচল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার