shono
Advertisement

জারি জামিন অযোগ্য পরোয়ানা, প্রাক্তন পাক প্রধানমন্ত্রীর গ্রেপ্তারি কি সময়ের অপেক্ষা?

বাকি দু'টি মামলায় অবশ্য তিনি জামিন পেয়েছেন।
Posted: 07:10 PM Feb 28, 2023Updated: 07:10 PM Feb 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের (Pakistan) প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের (Imran Khan) বিরুদ্ধে জারি জামিন-অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা। তবে তাঁর বিরুদ্ধে চলতে থাকা আরও দু’টি মামলায় তিনি জামিন পেয়েছেন। এই পরিস্থিতিতেও দেশজুড়ে কিন্তু ইমরানের ভক্তের সংখ্যা কম নেই। এদিনও আদালতের বাইরে শয়ে শয়ে সমর্থক জড়ো হন তাঁদের প্রিয় নেতার হয়ে স্লোগান দিতে।

Advertisement

উল্লেখ্য, পিটিআই প্রধানের বিরুদ্ধে তোশাখানা মামলায় জামিন-অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। আদালত বারবার নির্দেশ দেওয়া সত্ত্বেও ইমরান হাজিরা দেননি। এর পরিপ্রেক্ষিতেই এই পরোয়ানা জারি করা হয়েছে। এই মামলায় পরবর্তী শুনানি ৭ মার্চ। বাকি দু’টি মামলায় অবশ্য তিনি জামিন পেয়ে গিয়েছেন।

[আরও পড়ুন: বিচ্ছেদ হতে না হতেই ফের বিয়ের পিঁড়িতে সুজাতা মণ্ডল! ভিডিওতে নিজেই দিলেন ইঙ্গিত]

গত বেশ কয়েকদিন ধরেই সম্ভাবনা তৈরি হয়েছে ইমরানের গ্রেপ্তারি নিয়ে। তাঁর আইনজীবীরা ইমরানের শারীরিক পরিস্থিতির কথা বললেও বিচারপতিরা আর তাঁকে সময় দিতে চাইছেন না। এই অবস্থায়গত সপ্তাহেই প্রাক্তন পাক প্রধানমন্ত্রীর লাহোরের বাড়ির সামনে প্রচুর পরিমাণে পুলিশ মোতায়েন করা হয়। কিন্তু তাঁর গ্রেপ্তারিতে বাধা দিতে সেখানে হাজির হয়ে যান তাঁর দল তেহরিক-ই-ইনসাফের কর্মী-সমর্থকরা। তৈরি করে ফেলেন ব্যারিকেড। তবে সেযাত্রা গ্রেপ্তার না হলেও এবার ইমরানের গ্রেপ্তার হওয়ার সম্ভাবনা জোরালো হয়েছে।

[আরও পড়ুন: উদ্বেগের অ্যাডিনো নিয়ে নবান্নে জরুরি বৈঠক, নয়া গাইডলাইন জারির নির্দেশ মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement