shono
Advertisement

লিপস্টিক, চড়া মেকআপে নেট দুনিয়ায় হাসির খোরাক শোয়েব আখতার

দেখুন রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের এই ভাইরাল ভিডিও-
Posted: 09:04 PM Jun 20, 2017Updated: 03:34 PM Jun 20, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেটের ময়দানে গতির প্রসঙ্গ আসলেই আজও প্রথম সারিতে উঠে আসে তাঁর নাম। মাঠের শেষ প্রান্ত থেকে দ্রুত গতিতে এগিয়ে আসা মানুষটাকে দেখে বাঘা বাঘা ব্যাটসম্যানেরও নাকি বুক কেঁপে যেত। তবে সেসব এখন অতীত। প্রফেশনাল ক্রিকেটের জগতকে বহুদিন আগেই বিদায় জানিয়েছেন শোয়েব আখতার। এখন গ্ল্যামারের দুনিয়ায় নিজের পরিচিতি গড়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস। আর তা করতে গিয়েই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার পাত্র হয়ে উঠলেন তিনি।

Advertisement

[মধ্যপ্রদেশে পাকিস্তানের সমর্থনে স্লোগান, দেশদ্রোহিতার অভিযোগ গ্রেপ্তার ১৫]

পাকিস্তানের টেলিভিশন চ্যানেল জিও টিভির একটি শোয়ের অঙ্গ শোয়েব। যার নাম ‘জিও খেলো পাকিস্তান’। রিয়্যালিটি এই শোয়ে তাঁর অনস্ক্রিন সঙ্গী ক্রিকেট জমানারই বোলিং পার্টনার ওয়াসিম আক্রম। তবে আক্রম নন, সোশ্যাল মিডিয়ার হাসির খোরাক হয়ে উঠেছেন শোয়েব। কারণ ভাইরাল হওয়া এই ভিডিওটি।

ভিডিওটি শোয়েব তৈরি করেছিলেন নিজের অনুরাগীদের ধন্যবাদ জানাতেই। তাতে শেয়ার করেছিলেন নিজের ছোটবেলার স্মৃতিও। কিন্তু তাঁর সমস্ত আবেগপূর্ণ কথা ছাপিয়ে সমালোচকদের মুখে উঠে এসেছে পাক পেসারের নিকৃষ্টমানের মেকআপের কথা। অতিরিক্ত মেকআপের কারণে রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের পুরো মুখই সাদা হয়ে গিয়েছে। তারমধ্যে ফুটে উঠেছে ঠোঁটের ডার্ক লিপস্টিক। প্রাক্তন ক্রিকেটারের এমন রূপ দেখে নিন্দায় সরব হয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা।  অনেকেই তাঁকে ক্রিকেটের ময়দানে তাঁর অবদানের কথা স্মরণ করিয়ে দিয়েছেন।

[ক্রিকেটে ফের নতুন ফ্র্যাঞ্চাইজির মালিক হলেন শাহরুখ]

নিজের শোয়ের জন্য এর আগেও সংবাদের শিরোনামে এসেছিলেন শোয়েব। সে সময় অবশ্য তার সঙ্গে ছিলেন ওয়াসিম আক্রমও। অবশ্য সে সময় নিজেদের অভিনয় দক্ষতার জন্য প্রশংসাই পেয়েছিলেন পাকিস্তানের দুই প্রাক্তন ফাস্ট বোলার।

[OMG! পাকিস্তানের কাছে বিরাটদের হারের প্রার্থনা করেছিলেন ভারতীয় সমর্থকরা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement