shono
Advertisement

মসজিদে নাচের দৃশ্যের শুটিং, বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা পাক আদালতের!

অভিযোগ দায়ের হয়েছে পাক গায়ক বিলাল সইদের নামেও।
Posted: 01:34 PM Sep 09, 2021Updated: 01:34 PM Sep 09, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিপাকে পড়লেন বলিউড ছবি ‘হিন্দি মিডিয়াম’-খ্যাত পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার ( Saba Qamar )। অভিনেত্রীর বিরুদ্ধে বুধবার পাকিস্তানের এক স্থানীয় আদালত জারি করেছে গ্রেপ্তারি পরোয়ানা। সাবার বিরুদ্ধে অভিযোগ লাহোরের এক ঐতিহাসিক মসজিদে এক নাচের দৃশ্য শুট করেছিলেন তিনি। সাবাকে আদালতের তরফ থেকে বার বার নোটিস পাঠানো হলেও, তিনি মামলার শুনানির দিন হাজিরা দেননি। তবে শুধু অভিনেত্রী সাবা নয়, অভিযোগ দায়ের হয়েছে গায়ক বিলাল সইদের (Bilal Saeed ) নামেও।

Advertisement

গত বছর লাহোরের ঐতিহাসিক মসজিদ ওয়াজির খান (Masjid Wazir Khan)-এ একটি নাচের দৃশ্য শুট করেন। মসজিদ অবমাননার অভিযোগে সাবা ও গায়ক বিলালের নামে পাকিস্তানি দণ্ডবিধির ২৯৫ ধারায় মামলা দায়ের করেছিল। অভিযোগ অনুযায়ী, মসজিদের ভিতর নাচের ভিডিও শুট করে ধর্মস্থানের পবিত্রতা নষ্ট করেছেন অভিনেত্রী ও গায়ক। পাকিস্তানের সাধারণ মানুষ এই অবমাননা মেনে নিতে পারেননি। সোশ্যাল মিডিয়াতেও সাবা ও গায়কের বিরুদ্ধে নিন্দার ঝড় ওঠে। এমনকী, এই ঘটনার পরে সাবা ও বিলাল প্রকাশ্যে ক্ষমাও চান।

 

[আরও পড়ুন: ছুরি দেখিয়ে ভিকি কৌশলের নায়িকার বাড়ি থেকে লুট সাড়ে ৬ লাখ টাকা! পলাতক ৩ দুষ্কৃতী]

সাবা জানিয়ে ছিলেন, এটি একটি নিকাহর শুটিং। এই শুটে আলাদা করে কোনও আবহ সঙ্গীত ব্যবহার করা হয়নি। এই মামলাতেই হাজিরা না দেওয়ার অভিযোগে এবার গ্রেপ্তারি পরোয়ানা জারি হল অভিনেত্রী সাবা ও গায়ক বিলালের নামে। এই মামলার পরবর্তী শুনানি ৬ অক্টোবর।

পাকিস্তানের পাশাপাশি বলিউডেও বেশ জনপ্রিয় সাবা কামার। ইরফান খানের (Irrfan khan) সঙ্গে ‘হিন্দি মিডিয়াম’ (Hindi Medium) ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। সোশ্যাল মিডিয়াতেই দারুণ অ্যাক্টিভ সাবা। বার বার নানা কারণে বিতর্কেও এসেছেন এই অভিনেত্রী। কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মুখ কান্দিল বালোচের বায়োপিকে অভিনয় করে বিতর্কের মুখে পড়ে ছিলেন সাবা। এমনকী, সোশ্যাল মিডিয়ায় খুনের হুমকিও পেয়েছিলেন সাবা।

[আরও পড়ুন: সন্তানের বাবা কে? মুখ খুললেন Nusrat Jahan]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement