shono
Advertisement

World Cup 2023: ভারতকে ‘দুশমন মুলুক’ বলে বিতর্কে পিসিবি প্রধান জাকা আশরফ, সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনা

রইল জাকা আশরফের সেই বিতর্কিত ভিডিও।
Posted: 02:36 PM Sep 29, 2023Updated: 12:46 PM Sep 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত কয়েক মাস ধরে পিসিবি-র (PCB) সঙ্গে লড়াইয়ের পর শেষ পর্যন্ত মহম্মদ রিজওয়ান (Mohammad Rizwan)-হ্যারিস রউফদের (Haris Rauf) বেতন বেড়েছে। ইতিমধ্যেই ভারতেও পৌঁছে গিয়েছে পাকিস্তান। কিন্তু পাক ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান জাকা আশরাফ বিশ্বকাপের বল গড়ানোর আগেই বিতর্ক তৈরি করে দিয়েছেন। সেই ভিডিও দেখে জানা গিয়েছে, জাকা আশরফ (Zaka Ashraf) ভারতকে দুশমন মুলুক বলে উল্লেখ করেছেন।

Advertisement

জাকার এই মন্তব্য ঘিরেই তৈরি হয়েছে নতুন বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা চলছে। বিশ্বকাপ শুরুর ঠিক আগে এমন মন্তব্য কেন করলেন জাকা আশরফ, তা নিয়ে রীতিমতো আলোচনা হয়েছে। ভিডিওয় জাকা আশরফকে বলতে শোনা গিয়েছে, ”ভালোবাসা এবং স্নেহ সহকারে প্লেয়ারদের হাতে কন্ট্র্যাক্ট তুলে দিচ্ছি। পাকিস্তানের ক্রিকেট ইতিহাসে এই পরিমাণ অর্থ আগে কখনও পায়নি পাকিস্তানের ক্রিকেটাররা। আমার উদ্দেশ্যই হল, ক্রিকেটারদের মানসিক দিক থেকে চাঙা রাখা। কারণ ওরা দুশমন মুলুকে যাচ্ছে।” 

[আরও পড়ুন: কলহে জর্জরিত বাংলাদেশ শিবিরে বিশ্বকাপের আগে বিরাট ধাক্কা, চোট পেয়ে গেলেন শাকিবই]

দীর্ঘ সাত বছর পরে ভারতের মাটিতে পা রেখেছে পাকিস্তান দল। উষ্ণ অভ্যর্থনা পেয়েছেন বাবর আজম-মহম্মদ রিজওয়ানরা। কিন্তু জাকা আশরফের এহেন মন্তব্য কিন্তু বিতর্কের জন্ম দিয়ে গেল। অনেক ক্রিকেটভক্তই জাকার এমন মন্তব্য মেনে নিতে পারেননি। এমনকী পাকিস্তানের ক্রিকেটভক্তরাও সমালোচনা করেছেন জাকা আশরফকে। এক ভক্ত বলেছেন, পাকিস্তানের চেয়ারম্যান ভারতকে দুশমন মুলুক বলায় অত্যন্ত লজ্জাবোধ করছে। জাকা আশরফ এই দলের আসল দুশমন। প্রিয় ভারতীয় বন্ধুরা এই মন্তব্যকে গুরুত্ব দেবেন না। জাকা আশরফ রাজনৈতিক দালাল।”
জাকার এমন দায়িত্বজ্ঞানহীন মন্তব্য নিয়ে ঝড় উঠেছে।

 

[আরও পড়ুন: পাকিস্তানের পতাকা হাতে হায়দরাবাদ বিমানবন্দরে গ্রেপ্তার ‘বসির চাচা’! এর পর কী হল?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement