shono
Advertisement

৬৫ বছরে তৃতীয়বার, গোপনে ‘গুরুমা’কে বিয়ে করলেন ইমরান

বিয়ের রটনা বাস্তব করে গোপনে নিকাহ সারলেন কিংবদন্তি ক্রিকেটার। The post ৬৫ বছরে তৃতীয়বার, গোপনে ‘গুরুমা’কে বিয়ে করলেন ইমরান appeared first on Sangbad Pratidin.
Posted: 04:56 PM Feb 19, 2018Updated: 05:11 PM Feb 19, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের প্রেম। ফের বিয়ে। এই নিয়ে তৃতীয়বার।

Advertisement

৬৫ বছরেও অটুট ইমরানের ‘প্লে-বয়’ ইমেজ। রবিবার অতি গোপনে নিকাহ সারলেন প্রাক্তন পাক অধিনায়ক তথা তেহরিক-ই-ইনসাফ দলের প্রধান। তবে আগের দুই স্ত্রীর মতো এবারের পাত্রী সাংবাদিক নন। মানুষের মনে অধ্যাত্মবোধ জাগ্রত করেন তিনি। নাম বুশরা বিবি ওরফে পিঙ্কি পির। ২০১৫ সালে টিভি সঞ্চালিকা রেহাম খানের সঙ্গে দশ মাসের মেয়াদের বিয়ে ভাঙার পর থেকেই আধ্যাত্মিক জগতের প্রতি মনোনিবেশ করেছিলেন ইমরান। তখনই আলাপ হয় পাঁচ সন্তানের মা ‘ধর্মীয় গুরু’ পিঙ্কির সঙ্গে। ইমরানের ঘনিষ্ঠ মহলের দাবি, ভাগ্য ও ভবিষ্যৎ বলতে পারার ক্ষমতা রয়েছে পিঙ্কি পিরের। একটি উপ-নির্বাচনের আগে পিঙ্কির কথাতেই জাহাঙ্গির তারিন নামে এক নেতাকে প্রার্থী করে জয় পায় তেহরিক-ই-ইনসাফ। এরপর থেকে নিয়মিত রাজনৈতিক পরামর্শ নিতেন ইমরান।

[লাহোরে সারপ্রাইজ ভিজিট, মোদির সফরের জন্য ৩ লাখের বিল ধরাল পাকিস্তান]

বছর দু’য়েক ধরেই চলছিল প্রেমও। পিঙ্কিও তাঁর স্বামী ইসলামাবাদের পদস্থ শুল্ক-অফিসার খাওয়ার ফরিদ মানেকারকে ছেড়ে আলাদা থাকতে শুরু করেন। এ বছরের শুরুতেই গুজব ছড়ায়, ইমরান খান পিঙ্কি পিরকে বিয়ে করেছেন। কিন্তু বিবাহিত এক মহিলার সঙ্গে ইমরানের সম্পর্কের কথা জানতে পেরে ক্ষুব্ধ হয় তেহরিক-ই-ইনসাফের অনুরাগীরা। তার জেরে পাকিস্তান পাঞ্জাবের আঞ্চলিক ভোটে বিশ্রীভাবে হারে ইমরানের দল। এরপরই তড়িঘড়ি পিঙ্কির সঙ্গে তাঁর সম্পর্কের কথা মিডিয়ার সামনে স্বীকার করে ইমরান বলেন, “বুশরা মানেকা বিবির সঙ্গে দু’বছর আগে আমার দেখা হয়। উনি সবসময় পর্দার আড়ালে থাকতেন। যতবার ওঁর কাছে যেতাম মন ভাল হয়ে যেত। বারবার ওঁর কথা শুনতে যেতে ইচ্ছা করত। ওঁর মতো অধ্যাত্মবাদ নিয়ে গভীর জ্ঞান কারও নেই।”

প্রথমে শোনা গিয়েছিল জানুয়ারিতেই পিঙ্কির সঙ্গে নিকাহ হয়েছে ইমরানের। তবে পরে জানা যায়, জানুয়ারিতে পিঙ্কিকে প্রোপোজ করেন ‘প্লে-বয়’ হিসাবে জনপ্রিয় ইমরান। সেই প্রস্তাব মেনে নেন পঞ্চাশ ছুঁই ছুঁই ডাকসাইটে সুন্দরী। তারপরই ডিভোর্স দেন তাঁর প্রথম স্বামীকে। রবিবার অতি গোপনে কোনও ধুমধাম না করেই লাহোরে পিঙ্কির ভাইয়ের বাড়িতে নিকাহ অনুষ্ঠান হয়। ক্রিকেট কেরিয়ারের মধ্যগগনে থাকার সময় পাক বংশোদ্ভূত ব্রিটিশ সাংবাদিক জেমাইমা গোল্ডস্মিথের সঙ্গে প্রথম বিয়ে হয় ইমরানের। জেমাইমা-ইমরানের দুই পুত্রের বয়স এখন ২১ ও ১৮। ২০০৪ সালে জেমাইমার সঙ্গে বিচ্ছেদের আগে ও পরে একাধিক তরুণী ভক্ত, বিভিন্ন মহলের নামী মহিলার সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল প্রাক্তন এই ফাস্ট বোলারের। ২০১৫ সালে কয়েকদিনের প্রেমপর্বের পর দ্বিতীয় বিয়ে করেন টিভি সঞ্চালিকা রেহাম খানকে।

[যৌনতৃপ্তি পেতে বয়ফ্রেন্ডের পুরুষাঙ্গ কেটে ঘরে ঝুলিয়ে দিল যুবতী, হতবাক পুলিশ]

দশ মাসের মধ্যেই সেই বিয়ে ভাঙে। ক্রিকেট ও রাজনৈতিক জীবনের বাইরে ইমরান এক বর্ণময় চরিত্র। বহু মহিলার সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা বিভিন্ন সময় প্রকাশ পেয়েছে। এবার পিঙ্কির কথা মিডিয়ায় জানাজানি হওয়ার পর তাঁর বিরোধী দলের নেতারা ইমরানের চরিত্র নিয়ে প্রশ্ন তোলেন। জবাবে ক্রিকেট ও রোমান্সের রাজপুত্র বলেছিলেন, “আমি বিয়ে করতে চাইছি। এটা কি অপরাধ? কামনা করি, সবাই আমার ব্যক্তিগত জীবনে সুখ-শান্তির কামনা করুক।”

The post ৬৫ বছরে তৃতীয়বার, গোপনে ‘গুরুমা’কে বিয়ে করলেন ইমরান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement