shono
Advertisement

শাহরুখ খানের প্রশংসা করে কটাক্ষের শিকার, কী জবাব পাক অভিনেত্রীর?

নিজেকে শাহরুখের অন্ধ ভক্ত হিসেবেই দাবি করেছেন এই অভিনেত্রী।
Posted: 05:20 PM Jan 30, 2023Updated: 05:20 PM Jan 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ খানের প্রশংসা করে বিপাকে পাক অভিনেত্রী। নেটিজেনদের একাংশের রোষানলে পড়তে হল তাঁকে। নিজেকে শাহরুখ খানের (Shah Rukh Khan) ‘ইউনিভার্সাল ফ্যান’ বলেছিলেন আনাউশে আশরফ (Anoushey Ashraf)। এর জন্য নিজের দেশেই কটাক্ষের শিকার হতে হয় তাঁকে।

Advertisement

পাঁচ দিনে পাচশো কোটি টাকার ব্যবসা করেছে শাহরুখ খানের কামব্যাক ছবি ‘পাঠান’ (Pathaan)। সাফল্যের রেশ পাক মুলুকেও পৌঁছেছে। তাই তো ইনস্টাগ্রামে আনাউশে লেখেন, “কিছু মানুষ যতোই তাঁকে অপছন্দ করুক, পাকিস্তানিদের যতোই মনে হোক আমাদের বলিউডকে প্রমোট করা উচিত নয়, আমার কাছে শাহরুখ খান ইউনিভার্সাল সুপারস্টার। আমার মনে হয় শিল্পী হিসেবে সীমান্তের ওপারেও আমাদের বিস্তার রয়েছে। বিশ্বে মানবিকতাকেই মূল্য দেয়, আর এই শাহরুখ খান নামের মানুষটি দুর্দান্ত। সারা জীবনের জন্য শাহরুখের অন্ধ ভক্ত আমি।”

[আরও পড়ুন: পাঁচ দিনে পাঁচশো কোটি আয় পাঠানের, ছবি নিষিদ্ধ করার দাবিতে সিনেমা হলে ভাঙচুর]

আনাউশের এই মন্তব্যেই পাক মুলুকে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। অনেকেই সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে কটাক্ষ করেন। প্রচারের আলোয় আসার জন্য আনাউশে শাহরুখ খানের মতো বলিউড সুপারস্টারের নাম ব্যবহার করছেন, এমন অভিযোগও করা হয়। সোশ্যাল মিডিয়াতেই যাবতীয় কুমন্তব্যের জবাব দিয়েছেন আনাউশে।

অভিনেত্রী লেখেন, “আমি নিজের মতামত নিজের প্রোফাইলে শেয়ার করি আর লোকজন যেমন খুশি তেমন মন্তব্য করেন… ওঁরা মতপ্রকাশের স্বাধীনতা সম্পর্কে কিছু জানে না। ওঁদের চোখে আমি নাকি এটা শাহরুখ খানের নজরে আসার জন্য করেছি। হা হা! কী আর বলব! কারও নজরে আসার অনেক রকম উপায় থাকে। তারকাদের জনপ্রিয়তা, তাঁদের প্রতি ভালবাসা সারা বিশ্বেই থাকে আর সেই কারণেই আমরা তাঁদের সম্পর্কে কথা বলি। কিন্তু পাকিস্তানিদের মধ্যে ঘৃণা বড্ড বেশি। ঈশ্বরই জানেন এমন নিম্ন মানসিকতার কথা বলে তাঁরা কী পায়। অতএব নিন্দুকরা চালিয়ে যাও, শুভেচ্ছা রইল। “

[আরও পড়ুন: হিন্দি গান কেন গাইছেন? কৈলাস খেরকে লক্ষ্য করে ছোঁড়া হল বোতল, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement