shono
Advertisement

হিউজ স্মৃতি উসকে ফের মাঠে গুরুতর চোট পেলেন ক্রিকেটার

ফিরে এল অজি ক্রিকেটার ফিল হিউজের স্মৃতি। The post হিউজ স্মৃতি উসকে ফের মাঠে গুরুতর চোট পেলেন ক্রিকেটার appeared first on Sangbad Pratidin.
Posted: 10:23 AM Mar 31, 2017Updated: 03:27 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ক্রিকেটের বাইশ গজে ফিরে এল ফিল হিউজ স্মৃতি। সেদিন ঘরোয়া ক্রিকেটে অজি পেসারের বলে ঘাড়ে আঘাত পেয়ে আহত হয়েছিলেন হিউজ। পরে চিকিৎসা চলাকালীন প্রাণ হারিয়েছিলেন তরুণ ক্রিকেটার। এবার পোর্ট অফ স্পেনে ওয়েস্ট ইন্ডিজ বনাম পাকিস্তানের ম্যাচ চলাকালীন গুরুতর আহত হলেন পাক ক্রিকেটার আহমেদ শেহজাদ। ম্যাচ চলাকালীন ওয়েস্ট ইন্ডিজের চ্যাডউইক ওয়ালটনের সঙ্গে সংঘর্ষে ঘাড়ে আঘাত পান শেহজাদ। তাঁর আঘাত এতটাই গুরুতর ছিল যে হাসপাতালেও নিয়ে যেতে হয়। যদিও পরে চিকিৎসকের পরামর্শ নিয়ে ফের মাঠে ফিরে আসেন তিনি।

Advertisement

এদিন ঘটনাটি ঘটেছে ম্যাচের দ্বিতীয় ইনিংসে ওয়েস্ট ইন্ডিজের ব্যাট করার সময়। ক্রিজে ছিলেন ওয়ালটন এবং মার্লন স্যামুয়েলস। এমন সময় সোহেল তনবীরের বলে এক রান নিতে যান স্যামুয়েলস। আর তখন রান আউট করার জন্য ছুটে আসেন শেহজাদ। সেই মুহূর্তেই ওয়ালটনের হাঁটু এসে লাগে শেহজাদের ঘাড়ে। এরপরেই যন্ত্রণায় কাতরাতে থাকেন পাক ক্রিকেটার। মাঠে ছুটে আসেন দলের ফিজিও এবং চিকিৎসকরা। সাহায্যে এগিয়ে আসেন ওয়েস্ট ইন্ডিজ দলের ফিজিও। শেষ পর্যন্ত মাঠের ভিতরে চলে আসে অ্যাম্বুলেন্স। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় শেহজাদকে। পরে অবশ্য পরীক্ষা করে দেখা যায় তাঁর চোট গুরুতর নয়। প্রাথমিক শুশ্রুষার পর চিকিৎসকের পরামর্শ নিয়ে ফের একবার মাঠে নামেন তিনি। পাকিস্তান দলের ফিজিওথেরাপিস্ট শেন হেস বলেন, ‘প্রথমে শেহজাদ ব্যাথায় খুব কাতরাচ্ছিল। কারণ সংঘর্ষে ঘাড়ে প্রচণ্ড জোরেই ব্যথা পেয়েছিল। সেজন্য তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবশ্য পরীক্ষা করে দেখা যায় চোট তেমন গুরুতর নয়।’

দেখুন ভিডিও:

এদিকে ম্যাচে তিন রানে জয় পেয়েছে পাকিস্তান। সেই সঙ্গে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গিয়েছে। এদিন প্রথমে ব্যাট করে ১৩২ রান করে পাকিস্তান। জবাবে ব্যাট করতে নেমে পাক লেগস্পিনার সাদাব খানের দাপটে ১২৯ রানেই থেমে যায় ওয়েস্ট ইন্ডিজের ইনিংস। চার ওভার বল করে মাত্র ১৪ রান দিয়ে চার উইকেট নিয়েছেন ১৮ বছর বয়সি ক্রিকেটারটি।

[ধর্ষণ কি শুধুই একটা শব্দ ‘মাত্র’? প্রশ্ন রবীনার]

The post হিউজ স্মৃতি উসকে ফের মাঠে গুরুতর চোট পেলেন ক্রিকেটার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement