shono
Advertisement

মুখ্যমন্ত্রীর বাড়ির পাশে পাক পতাকা ওড়াল জেহাদিরা

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের মাটিতে ক্রমশ শক্তি বৃদ্ধি করে চলেছে জেহাদি সংগঠনগুলো।বিহারের পর এবার অসমের মাটিতে উড়ল পাকিস্তানের পতাকা।তাও আবার মুখ্যমন্ত্রীর বাড়ির পাশে।সূত্রের খবর, রবিবার মুখ্যমন্ত্রী সর্বানন্দ সিংহ সোনওয়ালের এলাকা ডিব্রুগড়ের ব্রহ্মপুত্র সাপোরিতে উড়তে দেখা যায় পাকিস্তানের পতাকা।পাশাপাশি বেশ কিছু জেহাদি ঝান্ডাও উড়তে দেখা যায় বলে খবর ডিব্রুগড় পুলিশ সূত্রে। জলে ও স্থলে ‘ড্রাগন’ […] The post মুখ্যমন্ত্রীর বাড়ির পাশে পাক পতাকা ওড়াল জেহাদিরা appeared first on Sangbad Pratidin.
Posted: 12:44 AM Jan 10, 2017Updated: 07:16 PM Jan 09, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের মাটিতে ক্রমশ শক্তি বৃদ্ধি করে চলেছে জেহাদি সংগঠনগুলো।বিহারের পর এবার অসমের মাটিতে উড়ল পাকিস্তানের পতাকা।তাও আবার মুখ্যমন্ত্রীর বাড়ির পাশে।সূত্রের খবর, রবিবার মুখ্যমন্ত্রী সর্বানন্দ সিংহ সোনওয়ালের এলাকা ডিব্রুগড়ের ব্রহ্মপুত্র সাপোরিতে উড়তে দেখা যায় পাকিস্তানের পতাকা।পাশাপাশি বেশ কিছু জেহাদি ঝান্ডাও উড়তে দেখা যায় বলে খবর ডিব্রুগড় পুলিশ সূত্রে।

Advertisement

জলে ও স্থলে ‘ড্রাগন’ বধে আসছে K-4

যদিও এ ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি। কে বা করা ওই ঘটনার সঙ্গে যুক্ত, সে বিষয়ে তদন্ত শুরু করেছে অসম পুলিশ। স্বয়ং মুখ্যমন্ত্রীর এলাকতে ঘটা এই ঘটনায় প্রশ্নের মুখে দেশের নিরাপত্তা ব্যবস্থা।কিছুদিন আগে, বিহারের এক ব্যক্তির বাড়িতে উড়তে দেখা যায় পাকিস্তানের পতাকা।পরে তাকে গ্রেপ্তার করা হয়।

চিনকে ‘শিক্ষা’ দিতে ভিয়েতনামকে ‘আকাশ’ মিসাইল দিচ্ছেন মোদি

অভিযোগ, ব্রহ্মপুত্রের বুকে জেগে উঠা চরগুলোতে বাসা বেধেছে অবৈধভাবে ভারতে প্রবেশ করা বাংলাদেশীরা।গোয়েন্দা সূত্রে খবর, ওই চরগুলোতে প্রসার বাড়াচ্ছে জেএমবির মত জঙ্গি সংগঠনগুলো।সম্প্রতি কলকাতায় ৫ জন জেএমবি জঙ্গিকে গ্রেপ্তার করা হয়, যাদের মধ্যে তিনজন বাংলাদেশ-অসম সীমান্ত পার করে ভারতে ঢুকেছিল বলেও জানা যাচ্ছে। এই পরিস্থিতিতেই খোদ মুখ্যমন্ত্রীর বাড়ির পাশে পাক পতাকা ওড়ার ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে গোটা দেশে।

মোদির নোট বাতিলের ধাক্কায় জঙ্গি হামলা কমল ৬০ শতাংশ

The post মুখ্যমন্ত্রীর বাড়ির পাশে পাক পতাকা ওড়াল জেহাদিরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement