shono
Advertisement

প্রস্তুতি শেষ, আগামী মাসেই বিয়ে করছেন গায়িকা পলক মুচ্ছল, জানেন পাত্র কে?

মা-বাবার পছন্দের পাত্রকেই বিয়ে করছেন পলক।
Posted: 03:53 PM Oct 27, 2022Updated: 02:53 PM Oct 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে করতে চলেছেন সংগীতশিল্পী পলক মুচ্ছল (Palak Muchhal) ও মিঠুন (Mithoon)। ‘আশিকি ২’ ছবিতে যে জুটির গান তুমুল সারা ফেলেছিল, সেই জুটিই এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। তবে এখনও এই তারকা জুটির পক্ষ থেকে বিয়ে নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তবে শোনা গিয়েছে,আগামী মাসে মিঠুনের গলায় মালা দেবেন পলক।

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, এই বিয়ে কিন্তু একেবারেই লাভ ম্যারেজ নয়। শোনা যাচ্ছে, দুই পরিবারের পক্ষ থেকেই এই বিয়ে ঠিক করা হয়েছে। পলক ও মিঠুনের বাড়ির লোকের মধ্যে আগে থেকে চেনা পরিচিতি ছিল। সে সুবাদেই এই বিয়ের পরিকল্পনা।

সূত্র বলছে, আগামী মাসের ৬ তারিখ পলক ও মিঠুনের চার হাত এক হতে চলেছে। আশিকি ২ ছবি থেকে এই জুটির যাত্রা শুরু। শোনা যাচ্ছে, আশিকি থ্রিতেও নাকি শোনা যাবে মিঠুন ও পলকের গান।

[আরও পড়ুন: কালীপুজো শেষ হতেই নতুন ‘হাঙ্গামা’য় জড়িয়ে পড়লেন শ্রাবন্তী, ওম, বনি ও কৌশানী, ব্যাপারটা কী? ]

প্রসঙ্গত, আগেই খবরে ছিল ফের আসছে ‘আশিকি’। বলিউডের এই জনপ্রিয় সিক্যুয়েলের তৃতীয় ছবিতে এবার একের পর এক চমক। ‘আশিকি ৩’ (Aashiqui 3) ছবিতে এন্ট্রি নিয়েছেন কার্তিক আরিয়ান (Kartik Aryan)। এখানেই চমকের শেষ নয়। এই ছবির পরিচালনার দায়িত্বভার সামলাবেন অনুরাগ বসু। সঙ্গে থাকছে সংগীত পরিচালক প্রীতম। সোশ্যাল মিডিয়ায় কার্তিক এ খবর শেয়ার করে জানিয়েছেন, একটা দারুণ ছবি হতে চলেছে। অনুরাগ বসুর সঙ্গে এটাই আমার প্রথম কাজ। তবে এই ছবিতে নায়িকার খোঁজ চলছে।

সংগীতশিল্পী মিথুন।

কার্তিকের কথায়, ‘আশিকি ছবি দেখে ও গান শুনেই আমার বড় হওয়া। সেই ছবির তৃতীয়ভাগে অভিনয় করার সুযোগ পেয়েছি, এটাই তো অনেক। আমাকে এই সুযোগ দেওয়ার জন্য ভূষণ কুমার ও মুকেশ ভাটকে ধন্যবাদ। এছাড়াও অনুরাগ বসু আমার খুব প্রিয় পরিচালক। তাঁর সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি এটাই সত্যিই ভাগ্যের ব্যাপার। অনেক কিছু শিখতে পারব।’

১৯৯০ সালে মুক্তি পায়’ আশিকি’ ছবি। এই ছবিতে অভিনয় করেছিলেন রাহুল রায় ও অনু আগরওয়াল। সে সময় ছবিটি বক্স অফিসে ঝড় তুলেছিল। নব্বইয়ের সেই আশিকি ছবির গান আজও সুপারহিট। সেই নস্ট্যালজিয়াকে সঙ্গে নিয়ে ২০১৩ সালে মুক্তি পায় আশিকি টু। এই ছবিতে জুটি বাঁধেন শ্রদ্ধা কাপুর ও আদিত্য রায় কাপুর। আশিকি টু-ও বক্স অফিসে ঝড় তোলে। এই ছবির গান সবার কাছে প্রশংসায় পায়। অরিজিৎ সিংয়ের গাওয়া ‘শুন রাহা হ্যায় না তু’ সবার কাছেই জনপ্রিয় হয়।

[আরও পড়ুন: ঋষি সুনক ও অক্ষতা মূর্তিকে রাম সীতার সঙ্গে তুলনা! অভিনব শুভেচ্ছাবার্তা গায়িকা আলিশা চিনয়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement