shono
Advertisement

Panchayat Vote 2023: ‘হিংসার বিরুদ্ধে লড়াই’, ভোটগণনার দিনও থাকবেন পথে, দিল্লি থেকে ফিরে বললেন রাজ্যপাল

ভোটের দিনও রাস্তায় ছিলেন রাজ্যপাল।
Posted: 08:50 AM Jul 11, 2023Updated: 09:03 AM Jul 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাগাতার অশান্তির মধ্যে দিয়ে শেষ হয়েছে রাজ্যের পঞ্চায়েত ভোট (Panchayat Election)। তবে রাজনৈতিক সংঘর্ষে যেন ইতি পড়ছে না। আজ, মঙ্গলবার ভোট গণনার দিনও জেলায় জেলায় অশান্তি অব্যাহত। সকাল ৮ টায় গণনার আগে থেকেই বিভিন্ন রাজনৈতিক দলের এজেন্টরা নিজেদের মধ্যে সংঘর্ষে জড়িয়েছেন বলে খবর মিলছে। এই পরিস্থিতিতে সকালেই দিল্লি থেকে কলকাতায় ফিরেছেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস (C V Anand Bose)। আর ফিরেই পরিস্থিতি নিয়ে কড়া বার্তা দিলেন তিনি। জানালেন, হিংসার বিরুদ্ধে লড়াই চলবেই। আজও পরিস্থিতি খতিয়ে দেখতে তিনি থাকবেন পথেই।

Advertisement

গত শনিবার ভোটের দিন রাজ্যপালকে দেখা গিয়েছিল পথে। সকাল সকালই তিনি রাজভবন থেকে বেরিয়ে উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) অশান্ত এলাকাগুলোয় ঘুরে বেড়িয়েছেন সি ভি আনন্দ বোস। বারাসতের কদম্বগাছিতে ওইদিন নির্দল সমর্থকের উপর হামলার অভিযোগে রাস্তা অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। সেখানে পৌঁছে যান রাজ্যপাল। এরপর সেখান থেকে বসিরহাটের দিকের পরিস্থিতি সরেজমিনে খতিয়ে দেখেন। এরপর রাজ্যপাল চলে গিয়েছিলেন দিল্লিতে। সোমবার অমিত শাহর মন্ত্রকে পঞ্চায়েত ভোট সংক্রান্ত রিপোর্ট জমা দিয়ে মঙ্গলবার সকালেই ফিরেছেন কলকাতায়।

[আরও পড়ুন: ‘গণনার দিন মারতে এলে মার খেতে হবে’, তৃণমূলকে হুঁশিয়ারি শুভেন্দুর]

আর বিমানবন্দর থেকে বেরিয়েই তিনি জানালেন, আজও থাকবেন রাস্তায়। ঘুরে দেখবেন অশান্তিপ্রবণ সমস্ত এলাকা। তিনি বলেন, ”বাংলায় হিংসার বিরুদ্ধে আমরা অক্লান্তভাবে লড়াই চালাব। যারা হামলা চালিয়েছে তাদের উপর অভিশাপ নেমে আসবে। আইন ভাঙার কড়া শাস্তি পাবে গুন্ডারা।”

[আরও পড়ুন: ‘পরিবর্তন’ মিছিল চান ভোট হিংসায় ‘লজ্জিত’ শুভাপ্রসন্ন, ‘ইচ গার্ড লাগান’ কটাক্ষ কুণালের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement