shono
Advertisement

Panchayat Election: ভোটের গণনা শেষের আগেই ফের মৃত্যু, রায়দিঘিতে ‘খুন’ তৃণমূল কর্মী

কাঠগড়ায় বিজেপি।
Posted: 09:03 AM Jul 12, 2023Updated: 09:14 AM Jul 12, 2023

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: গণনা এখনও শেষ হয়নি। তবে ভোটের ফল মোটের উপর স্পষ্ট হয়ে গিয়েছে। এই পরিস্থিতিতে ফের প্রাণ গেল এক তৃণমূল কর্মীর। বুধবার সকালে দক্ষিণ ২৪ পরগনা রায়দিঘির চাঁদপাশা এলাকায় পুকুরের পাড় থেকে উদ্ধার হল দেহ। দলের অভিযোগ, খুনের নেপথ্যে বিজেপি।

Advertisement

গণনাকে কেন্দ্র করে মঙ্গলবার সকাল থেকে উত্তপ্ত বাংলা। প্রাণহানিও ঘটেছে। রাতভর অশান্তি চলেছে জেলায় জেলায়। এই পরিস্থিতিতে বুধবার ভোরে রায়দিঘি চাঁদপাশা এলাকায় পুকুরের পাড় থেকে উদ্ধার হল এক তৃণমূল কর্মীর দেহ। নাম বিপ্লব হালদার। অভিযোগ, গতকাল রাত থেকেই নিখোঁজ ছিলেন তিনি। এলাকায় খোঁজ চালিয়েও কোনও লাভ হয়নি। সকালে নজরে পড়ে দেহ। মৃতের কানের পাশে মিলেছে আঘাতের দাগ। এদিন সকালে খবর পেয়ে রায়দিঘি থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

[আরও পড়ুন: রাজ্যের সংখ্যালঘু এলাকায় তৃণমূলকে ‘ধাক্কা’ বাম-কংগ্রেস জোটের! ‘আশা’ দেখছে বিজেপি]

স্থানীয় তৃণমূল বিধায়ক অলোক জলদাতার দাবি, ঘটনার নেপথ্য বিজেপি। তিনি জানিয়েছেন, বিপ্লব সক্রিয় তৃণমূল কর্মী ছিলেন। ভোটে প্রচুর কাজ করেছিলেন। সেই কারণে বিজেপি হুমকিও দিয়েছিল। বলেছিল, ফল প্রকাশের পর দেখে নেবে। গতকাল চাঁদপাশা এলাকায় ভাল করেছে বিজেপি। বিপ্লবের এলাকার বুথে জিতেছে বিজেপি। বিধায়কের অভিযোগ, এরপরই বিপ্লবকে খুন করেছে বিজেপি। যদিও বিজেপির মথুরাপুর সাংগঠনিক জেলার সভাপতি প্রদ্যুৎ বৈদ্য জানিয়েছেন, বিজেপি এধরণের হিংসার রাজনীতি করে না। দলের সঙ্গে এর কোনও যোগ নেই। এদিকে পুলিশের দাবি, এই মৃত্যু অরাজনৈতিক।

[আরও পড়ুন: সেঞ্চুরি হাঁকিয়ে পঞ্চায়েতে জয় দণ্ডি কাটা আদিবাসী মহিলার, চওড়া হাসি সুজাতার মুখেও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার