shono
Advertisement

‘বাড়াবাড়ি করবেন না, এটা ব্যক্তিগত ব্যাপার’, বিয়ে নিয়ে প্রশ্ন করতেই রেগে লাল পরিণীতি!

কী বললেন অভিনেত্রী?
Posted: 02:25 PM Apr 19, 2023Updated: 02:29 PM Apr 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়েটা কবে? বাগদান কি করে ফেলেছেন? একের পর এক প্রশ্নের তির পরিণীতি চোপড়ার দিকে। তাঁকে সামনে পেলেই প্রশ্নবাণ। প্রথমে ব্যাপারটাকে হালকা ছলেই নিচ্ছিলেন পরিণীতি। মিষ্টি হেসে সামলে নিচ্ছিলেন। তবে আর নিজেকে আটকে রাখতে পারলেন না। সম্প্রতি সংবাদিকদের উপর ক্ষোভ উগড়ে দিলেন অভিনেত্রী।

Advertisement

গপ্পোটা হল, বেশ কয়েকমাস ধরেই পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও আপ সাংসদ রাঘব চাড্ডার প্রেমের গুঞ্জনের ছড়াছড়ি। এমনকী, বাগদান ও বিয়ে নিয়েও নানা কথা বলিউডের হাওয়ায় উড়ছে। তাই তো পরিণীতিকে দেখলেই নানা প্রশ্ন।

তবে এবারটি কিন্তু চুপ থাকলেন না পরিণীতি। বরং স্পষ্ট সাংবাদিকদের বললেন, ”আমার ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার জল্পনা আর তা নিয়ে বাড়াবাড়ি এবং অসম্মান করার মধ্যে একটা সূক্ষ্ম ফারাক রয়েছে। তা যদি ঘটে আমি নিশ্চয়ই স্পষ্ট করব।”

[আরও পড়ুন: বড় বাড়ির নামে গাছ কাটার ফল তীব্র গরম! মেয়রের কাছে বিশেষ আরজি ‘নাজেহাল’ লোপামুদ্রার ]

পরিণীতি আরও জানান, ”যদি কোনও ভুল ধারণা তৈরি হয়, তা হলেও আমি তাদের ভ্রম সংশোধন করব। যদি তা না হয়, সেখানে কিছু স্পষ্ট করার তো কোনও মানেই হয় না। আর আমি তা করবও না।”

পরিণীতি-রাঘবের সম্পর্ক নিয়ে গুঞ্জন-ফিসফাস শুরু হয় রেস্তরাঁ কাণ্ড থেকে। মুম্বইয়ের এক অভিজাত রেস্তরাঁয় প্রথমে দু’জনকে একসঙ্গে ডিনার করতে দেখা যায়। তারপরই আবার আরেক রেস্তরায় লাঞ্চের জন্য যান দু’জন। এতেই প্রেমের জল্পনা জোরালো হয়। সংসদে এ বিষয়ে প্রশ্ন করা হলে মিষ্টি হাসি হেসে রাঘব বলেছিলেন, “রাজনীতি নিয়ে প্রশ্ন করুন, পরিণীতিকে নিয়ে নয়।” বিয়ে করলে সেখবর জানিয়ে দেওয়ার আশ্বাসও দিয়েছিলেন রাজনীতিবিদ।

[আরও পড়ুন: প্রেমিকা টিনার সঙ্গে হানি সিংয়ের ব্রেকআপ, নেপথ্যে বলিউডের এই সুন্দরী নায়িকা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement