shono
Advertisement

ট্রেনে, মেট্রোতে নেই টয়লেট, মহিলাদের সমস্যা দূর করতে এবার এগিয়ে আসছেন পার্নো!

২৩ মার্চ থেকে শুরু হবে এই ছবির শুটিং।
Posted: 04:18 PM Mar 08, 2022Updated: 04:18 PM Mar 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্যানিটারি পেড নিয়ে বলিউডের তৈরি হয়েছিল ‘প্যাডম্যান’। ‘টয়লেট এক প্রেমকথা’ ছবিতে গ্রামের মহিলাদের সমস্যাকে তুলে ধরে গল্প এগিয়ে ছিল। তবে এবার আর বলিউডে নয়, নারী ও তাঁদের রাস্তায় ঘাটে শৈচকর্মের সমস্যা নিয়ে টলিউডে তৈরি হতে চলেছে নতুন সিনেমা ‘সুনেত্রা সুন্দরম’। যাকে ছোট করে বলা যায় ‘সুসু’। পরিচালক শিব রাম শর্মা। আর এ ছবিতে অভিনয় করবেন পার্নো মিত্র, বাংলাদেশের দুই অভিনেত্রী নাদিয়া ও ফরজানা চুমকি। এই ছবিতে দেখা যাবে অভিনেতা সোমরাজ মাইতিকে।

Advertisement

ছবির গল্পে মূলত উঠে আসবে, রাস্তা ঘাটে, বিশেষ করে ট্রেন, মেট্রোতে মেয়েদের জন্য টয়লেট নেই। এর ফলে ঘণ্টার পর ঘণ্টার মেয়েরা এক জায়গা থেকে আরেক জায়গায় জার্নি করলে, অনেক সমস্যার সম্মুখীন হতে হয় তাঁদের। সেই সমস্যার কথাই উঠে আসবে এই ছবিতে।

[আরও পড়ুন: রুক্মিণী ও তাঁর মা’কে সঙ্গে নিয়ে মালদ্বীপে দেব! ‘এবার বিয়েটা হয়েই যাক’, মন্তব্য নেটিজেনদের]

এই ছবি নিয়ে কথা বলতে গিয়ে পরিচালক শিব রাম শর্মা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, আমার স্ত্রীকে বহুবার এরকম সমস্যায় পড়তে দেখেছি। সুলভ শৈচালয় এতটাই নোংরা যে, স্ত্রী সেখানে যাননি। রীতিমতো অসুস্থ হয়ে পড়েছিল। আমার মনে হয় এরকম সমস্যাকে আরও বেশি করে তুলে ধরা উচিত।

৮ মার্চ নারী দিবস উপলক্ষে এই ছবির ঘোষণা করা হয়। সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেয়েছে এই ছবির ফার্স্টলুক। ২৩ মার্চ থেকে শুরু হবে এই ছবির শুটিং।

[আরও পড়ুন: ‘নিন্দুকদের মোক্ষম জবাব’, মাধুরীর সঙ্গে স্বস্তিকাকে দেখে কেন এমন বললেন মীর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement