shono
Advertisement

জঙ্গি মুসার মল আক্রমণে জেরবার পার্থ! জেলে পায়চারি ‘উদ্বিগ্ন’অর্পিতার

দুশ্চিন্তায় নাকি দু'দণ্ড চোখের পাতা এক করতে পারছেন না অর্পিতা।
Posted: 08:57 PM Feb 22, 2023Updated: 08:57 PM Feb 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জঙ্গি মুসার মল আক্রমণে প্রেসিডেন্সি সংশোধনাগারে যাচ্ছেতাই কাণ্ড। হোঁচট খেয়ে পড়ে থুতনিতে চোট পেয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। এ খবর আর পাঁচজনের মতো কানে গিয়েছে পার্থ ‘ঘনিষ্ঠ’ অর্পিতারও। জেল সূত্রে খবর, তারপর থেকে আর নিজেকে সামলে রাখতে পারছেন না তিনি। উদ্বেগে জেলের মধ্যে নাকি পায়চারি করছেন।

Advertisement

গত জুলাই মাসে রাতভর পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর ‘ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায় ফ্ল্যাটে তল্লাশি চালান কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। মাত্র কিছুক্ষণের ব্যবধানে দু’জনকে গ্রেপ্তার করা হয়। তারপর থেকে তাঁদের ঠিকানা সম্পূর্ণ আলাদা। পার্থ থাকেন প্রেসিডেন্সি সংশোধনাগার। আর অর্পিতা আলিপুর মহিলা
সংশোধনাগারে। দু’জনের সেভাবে দেখা হয় না ঠিকই। তবে শোনা যায়, মাঝেমধ্যেই নাকি পার্থ চট্টোপাধ্যায়ের খবর নেন অর্পিতা। শুধু তাই নয় অতীতেও পার্থকে খাবার খাওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: পার্থর দিকে মল ভরতি মগ ছুঁড়ল জঙ্গি মুসা! পড়ে গেলেন প্রাক্তন মন্ত্রী]

গত শনিবারের মল কেলেঙ্কারির কথা কানে যাওয়ার পর থেকেও নাকি বেশ উদ্বেগে রয়েছেন পার্থ ‘ঘনিষ্ঠ’। তাঁর নিরাপত্তা নিয়ে বেশ চিন্তিত অর্পিতা। জেল সূত্রে খবর, দুশ্চিন্তায় দু’দণ্ড চোখের পাতা এক করতে পারছেন না। জেলের ভিতর শুধু পায়চারি করে যাচ্ছেন তিনি।

[আরও পড়ুন: ‘ভারতের সহযোগিতা খুব দরকার’, ডোভালকে ফোন ইউক্রেনের প্রেসিডেন্ট দপ্তরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement