shono
Advertisement

টেক অফের আগেই বিমানের আপৎকালীন দরজা খুলে দিল যাত্রী, তারপর…?

কেন এমন করল ওই যাত্রী? The post টেক অফের আগেই বিমানের আপৎকালীন দরজা খুলে দিল যাত্রী, তারপর…? appeared first on Sangbad Pratidin.
Posted: 04:53 PM Feb 10, 2017Updated: 11:23 AM Feb 10, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উড়ানের নিরাপত্তায় ফের বড়সড় গলদ। টেক অফের আগেই বিমানের আপৎকালীন দরজা খুলে দিয়ে বিপত্তি বাড়াল এক যাত্রী। শুক্রবার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মুম্বইয়ের ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরে। এই ঘটনায় এক যাত্রী আহত হয়েছেন বলে জানা গিয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে এয়ারলাইন কর্তৃপক্ষ।

Advertisement

(অর্থনীতির বিকাশের দ্রুততায় বিশ্বে সেরা ভারতই, চিন্তায় পাকিস্তান)

শুক্রবার মুম্বই থেকে চণ্ডীগড়গামী ইন্ডিগোর একটি বিমানে ঘটে এই ঘটনা। বোর্ডিং সম্পূর্ণ হওয়ার পরই অভিযুক্ত যাত্রী আচমকাই বিমানের আপৎকালীন দরজা খুলে ফেলে। ঘটনা দেখার সঙ্গে সঙ্গেই বিমানকর্মীরা ক্যাপ্টেন-ইন-কমান্ডকে বিষয়টি অবগত করেন। কিন্তু ততক্ষণে অভিযুক্ত যাত্রীর পাশের সিটের এক যাত্রী হাওয়ার ঝাপটায় আহত হন। এরপরই ক্যাপ্টেন দ্রুত বিষয়টি গ্রাউন্ড স্টাফদের জানান, যাতে আহত যাত্রীর শুশ্রুষা করা হয়। পাশাপাশি বাকি যাত্রীদের ঘটনা কথা ঘোষণা করে বিমানের ইঞ্জিন বন্ধ করে দেন।

(ধর্মঘটের ডাক ওলা-উবের চালকদের)

শেষে অভিযুক্ত যাত্রীকে নিরাপত্তারক্ষী ও সিআইএসএফ জওয়ানদের হাতে তুলে দেওয়া হয়। কেন এমন করল ওই যাত্রী তা খতিয়ে দেখছে কর্তৃপক্ষ।

The post টেক অফের আগেই বিমানের আপৎকালীন দরজা খুলে দিল যাত্রী, তারপর…? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement